Advertisement

Google Year in Search 2022: 'সেক্স অন বিচ' এবং... ২০২২-এ Google-এ সবচেয়ে বেশি যা যা সার্চ করল ভারতবাসী

Google Year in Search 2022: গুগল ইয়ার ইন সার্চ ২০২২-এর তালিকা প্রকাশ করা হয়েছে। এ বছর মানুষ সবচেয়ে বেশি কী অনুসন্ধান করেছে তা বলা হয়েছে। এই তালিকাতে লোকেদের Sex on the beach বিষয়টির ওপর বেশ আগ্রহ দেখা গিয়েছে। তবে Brahmastra: Part One – Shiva সবচেয়ে বেশি সার্চ করা হয়েছিল।

গুগল ইয়ার ইন সার্চ ২০২২-এর তালিকা প্রকাশ করা হয়েছে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Dec 2022,
  • अपडेटेड 6:46 PM IST
  • গুগল ইয়ার ইন সার্চ ২০২২-এর তালিকা প্রকাশ করা হয়েছে
  • এ বছর মানুষ সবচেয়ে বেশি কী অনুসন্ধান করেছে তা বলা হয়েছে

Google Year in Search 2022: গুগল Google Year in Search 2022-এর তালিকা প্রকাশ করেছে। অর্থাৎ এ বছর গুগলে সবচেয়ে বেশি কী সার্চ করা হয়েছে তার তথ্য দিয়েছে সংস্থাটি। গুগল ইয়ার ইন সার্চ ২০২২-এ, আইপিএল সবচেয়ে বেশি সার্চ করা হয়েছিল। এর পরে লোকেরা করোনার জন্য তৈরি ওয়েবসাইট কোউইন সার্চ করেছে। 

 ফিফা বিশ্বকাপও টপ সার্চে
 ভারতের লোকেরাও ফিফা বিশ্বকাপ এবং এশিয়া কাপের জন্য প্রচণ্ডভাবে সার্চ করেছে । 'What is' বিভাগে সবচেয়ে বেশি অনুসন্ধান করা হয়েছে অগ্নিপথ প্রকল্পটি। যদিও লোকেরা NATO এবং NFT সম্পর্কিত অনেক অনুসন্ধান করেছে। 'How t'o বিভাগ সম্পর্কে কথা বলতে গেলে, লোকেরা ভ্যাকসিন সার্টিফিকেট ডাউনলোড করার পদ্ধতির জন্য গুগলে প্রচুর সার্চ করেছে। লোকেরাও প্রচণ্ডভাবে PTRC ডাউনলোড করার উপায় অনুসন্ধান করেছিল।

সার্চে সবার উপরে ব্রহ্মাস্ত্র
 মুভি ক্যাটাগরির কথা বললে,  Brahmastra: Part One – Shiva সবচেয়ে বেশি সংখ্যক সার্চের তালিকার শীর্ষে রয়েছে । যেখানে KGF:  Chapter 2 দ্বিতীয় এবং The Kashmir Files তৃতীয় স্থানে রয়েছে। চতুর্থ স্থানে RRR এবং পঞ্চম  স্থানে কান্তরার রয়েছে। 

নিউজ  ইভেন্ট সম্পর্কে কথা বলতে গেলে, লোকেরা লতা মঙ্গেশকরের মৃত্যু সম্পর্কে সবচেয়ে বেশি সার্চ করেছিল। সিধু মুসেওয়ালার মৃত্যু সম্পর্কিত খবরের জন্য লোকেরা গুগলে প্রচুর অনুসন্ধান করেছিল। এই তালিকায় তৃতীয় স্থানে ছিল রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। অর্থাৎ, লোকেরা রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে যুদ্ধের আপডেট সম্পর্কেও অনেক অনুসন্ধান করেছিল।

ককটেলেরও অনেক সার্চ হয়েছে 
রেসিপি সম্পর্কে কথা বলতে গেলে, পনির পাসান্দা সবচেয়ে বেশিবার অনুসন্ধান করা হয়েছে। এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে মোদক। যদিও Sex on the beach তৃতীয় স্থানে রয়েছে। এটি আসলে  একটি ককটেল। এর মধ্যে রয়েছে ভদকা, পিচ স্কন্যাপস, কমলার রস এবং ক্র্যানবেরি জুস। 

Advertisement

Near me ক্যাটাগরিতে  Covid vaccine near me সবচেয়ে বেশি অনুসন্ধান করা হয়েছে। যেখানে এই তালিকায় Swimming pool near me  ছিল দুই নম্বরে এবং Water park near me তৃতীয় স্থানে। 

 
 

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement