Advertisement

Jio Recharge Plans: Jio Recharge Plans: Jio-র দুর্দান্ত প্ল্যানে বিনামূল্যে Netflix এবং Amazon Prime, দাম শুরু মাত্র..

Jio সম্প্রতি তাদের পোর্টফোলিও থেকে ১২টি প্ল্যান (Recharge Plans) সরিয়ে দিয়েছে। এই সমস্ত প্ল্যানে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন ছিল। তবে কোম্পানির পোর্টফোলিওতে আরও অনেক বিশেষ প্ল্য়ান রয়েছে।

Jio-র দুর্দান্ত প্ল্যানে Netflix ও Amazon Prime ফ্রি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 28 Oct 2022,
  • अपडेटेड 4:49 PM IST
  • প্ল্যানগুলিতে Netflix এবং Amazon Prime সাবস্ক্রিপশন পাওয়া যাবে
  • কলিং এবং ডেটা অফারও পাবেন


Jio সম্প্রতি তাদের পোর্টফোলিও থেকে ১২টি প্ল্যান (Recharge Plans) সরিয়ে দিয়েছে। এই সমস্ত প্ল্যানে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন ছিল। তবে কোম্পানির পোর্টফোলিওতে আরও অনেক বিশেষ প্ল্য়ান রয়েছে। এই প্ল্যানগুলিতে Netflix এবং Amazon Prime সাবস্ক্রিপশন পাওয়া যাবে। OTT সুবিধা ছাড়াও আপনি কলিং এবং ডেটা অফারও পাবেন।

এই রিচার্জ প্ল্যানগুলিতে আরও অনেক অফার পাওয়া যায়। কিছু প্ল্যানে আপনি একাধিক কানেকশনের অফার পাবেন। একই সঙ্গে ডেটা রোলওভারের সুবিধাও পাবেন। আসুন জেনে নিই Jio-এর OTT সুবিধা-সহ এই রিচার্জ প্ল্যানগুলি বিশদে।

জিও-র ৩৯৯ টাকার প্ল্যান: এটি একটি পোস্টপেইড রিচার্জ প্ল্যান। এতে প্রথম বিলিং সাইকেলে 75GB ডেটা পাওয়া যাবে। ডেটা সীমা শেষ হওয়ার পরে ব্যবহারকারীরা প্রতি জিবি ১০ টাকা হারে ডেটা পাবেন। এছাড়াও ব্যবহারকারীরা প্রতিদিন ১০০টি SMS পান। এর সঙ্গে Netflix, Amazon Prime-এর সাবস্ক্রিপশন পাবেন। ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলের সুবিধাও নিতে পারবেন।

জিও ৫৯৯ টাকার প্ল্যান: এই পোস্টপেইড প্ল্যানে ব্যবহারকারীরা 100GB ডেটা এবং 200GB ডেটা রোলওভার পাবেন। সীমা শেষ হওয়ার পরে Jio ব্যবহারকারীদের প্রতি জিবি ডেটার জন্য ১০ টাকা খরচ করতে হবে। এই প্ল্যানে ব্যবহারকারী একটি অতিরিক্ত কানেকশন যোগ করার বিকল্প পাবেন। Netflix, Amazon Prime ছাড়াও প্রতিদিন ১০০ SMS এবং সীমাহীন ভয়েস কলিং সুবিধা পাওয়া যাবে।

৭৯৯ টাকার Jio রিচার্জ:  এতে ব্যবহারকারীরা 150GB ডেটা পাবেন। ডেটা রোলওভারের সীমা হল 200GB৷ রিচার্জ প্ল্যানে দু'টি অতিরিক্ত কানেকশন নেওয়ার বিকল্প রয়েছে। পোস্টপেইড প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং, ফ্রি নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিও সহ এসএমএস এবং অন্যান্য সুবিধা পাবেন।

৯৯৯ টাকার Jio রিচার্জ প্ল্যান: ব্যবহারকারীরা এই প্ল্যানে তিনটি জিও সিম যুক্ত করতে পারবেন। এতে ব্যবহারকারীরা মোট 200GB ডেটা পাবেন। এর সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং, Netflix, Amazon Prime এবং প্রতিদিন ১০০ SMS পাবেন।

Advertisement

১৪৯৯ টাকার Jio রিচার্জ প্ল্যান: এটি ব্র্যান্ডের সবচেয়ে ব্যয়বহুল পোস্টপেইড প্ল্যান। এতে ব্যবহারকারীরা 300GB ডেটা পাবেন। পোস্টপেইড প্ল্যানটি 500GB ডেটা রোলওভারের সঙ্গে আসে। রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা Amazon Prime এবং Netflix-এর সাবস্ক্রিপশন পাবেন। তবে ব্যবহারকারীরা এতে অতিরিক্ত সিম কার্ডের বিকল্প পাবেন না। রিচার্জ প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি SMS এবং অন্যান্য Jio অ্যাপ সাবস্ক্রিপশন সহ আসে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement