Advertisement

Reliance Jio Budget Plan: Jio-র বাম্পার প্ল্যান, ১৫০ টাকারও কমে রোজ ১ জিবি করে ডেটা

Reliance Jio 149 Rupee Budget Plan: আপনি কি  Jio ব্যবহার করেন? সেক্ষেত্রে রিচার্জ করার সময়ে নিশ্চই চাপে পড়েন! কেন? কারণ এখন Jio-র বিভিন্ন রেঞ্জে নানা ধরণের বেনেফিটের রিচার্জের অপশন রয়েছে। এর মধ্যে থেকে আপনার জন্য কোনটি সেরা, তা বেছে নেওয়া সত্যিই কঠিন। বিশেষত, কম দামের মধ্যে সঠিক প্ল্যান বেছে নেওয়াটাও চ্যালেঞ্জই বটে। আসলে জিও-র নির্দিষ্টি কিছু প্ল্যানই বেশি জনপ্রিয়।

১৫০ টাকারও কমে দিনে ১ জিবি ডেটা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Dec 2023,
  • अपडेटेड 9:38 AM IST
  • আপনি কি  Jio ব্যবহার করেন? সেক্ষেত্রে রিচার্জ করার সময়ে নিশ্চই চাপে পড়েন! কেন? কারণ এখন Jio-র বিভিন্ন রেঞ্জে নানা ধরণের বেনেফিটের রিচার্জের অপশন রয়েছে।
  • এর মধ্যে থেকে আপনার জন্য কোনটি সেরা, তা বেছে নেওয়া সত্যিই কঠিন। বিশেষত, কম দামের মধ্যে সঠিক প্ল্যান বেছে নেওয়াটাও চ্যালেঞ্জই বটে। আসলে জিও-র নির্দিষ্টি কিছু প্ল্যানই বেশি জনপ্রিয়।
  • মাত্র ১৫০ টাকারও কম দামের একটি রিচার্জের বিষয়ে জানতে পারবেন আজকের প্রতিবেদনে। কম টাকার রিচার্জেই পাবেন আনলিমিটেড কল, এসএমএস এবং ডেটার সুবিধা।

Reliance Jio 149 Rupee Budget Plan: আপনি কি  Jio ব্যবহার করেন? সেক্ষেত্রে রিচার্জ করার সময়ে নিশ্চই চাপে পড়েন! কেন? কারণ এখন Jio-র বিভিন্ন রেঞ্জে নানা ধরণের বেনেফিটের রিচার্জের অপশন রয়েছে। এর মধ্যে থেকে আপনার জন্য কোনটি সেরা, তা বেছে নেওয়া সত্যিই কঠিন। বিশেষত, কম দামের মধ্যে সঠিক প্ল্যান বেছে নেওয়াটাও চ্যালেঞ্জই বটে। আসলে জিও-র নির্দিষ্টি কিছু প্ল্যানই বেশি জনপ্রিয়। অনেক সস্তার প্ল্যানের বিষয়ে এখনও অনেকে জানেন না। তাঁদের জন্যই রইল সুখবর। মাত্র ১৫০ টাকারও কম দামের একটি রিচার্জের বিষয়ে জানতে পারবেন আজকের প্রতিবেদনে। কম টাকার রিচার্জেই পাবেন আনলিমিটেড কল, এসএমএস এবং ডেটার সুবিধা। শুধু তাই নয়। এই প্ল্যানে কিছু OTT প্ল্যাটফর্মে কনটেন্টও দেখতে পারবেন। আসুন, Jio-র 149 টাকার প্ল্যানে ঠিক কী কী পাবেন জেনে নেওয়া যাক।

রিলায়েন্স জিও ১৪৯ টাকার প্ল্যান
রিলায়েন্সে জিও-র এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং বেশ ভাল পরিমাণেই ডেটা পাবেন। যাঁদের বাজেট কম, তাঁদের জন্য এটি বেশ ভাল অপশন। Jio-র 149 টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২০ দিন। এতে ব্যবহারকারীরা দিনে ১ জিবি করে ডেটা পাবেন। অর্থাৎ ২০ দিন  মোট ২০ জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে প্রতিদিন ১০০টি SMS বিনামূল্যে পাবেন। এছাড়াও, সমস্ত নেটওয়ার্কে বিনামূল্যে কলিংয়ের সুবিধা পাবেন। এই প্ল্যানে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো Jio-র বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন ফ্রি পাবেন।

রিলায়েন্স জিও ২০৯ টাকার প্রিপেড প্ল্যান
যদি আপনার বাজেট কিছুটা বেশি হয়, সেক্ষেত্রে ২০৯ টাকার এই প্ল্যানটি সেরা। Reliance Jio-র 209 টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এতেও, Jio ব্যবহারকারীরা প্রতিদিন 1GB ডেটা অর্থাৎ সব মিলিয়ে মোট 28GB ডেটা পাবেন। এই প্ল্যানেও প্রতিদিন ১০০টি SMS পাঠাতে পারবেন। এছাড়াও, সমস্ত নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধাও পাবেন। এই প্ল্যানে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো Jio-র বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন ফ্রি পাবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement