Advertisement

দুর্দান্ত অফার TATA-র, দুই ইলেকট্রিক গাড়ির দাম কমল ১.২০ লক্ষ টাকা

দেশের শীর্ষস্থানীয় অটোমোবাইল প্রস্তুতকারক Tata Motors বৈদ্যুতিক গাড়ির দাম অনেকটাই কমেছে৷ SUV Nexon EV থেকে ইলেকট্রিক হ্যাচব্যাক Tiago EV পর্যন্ত ১.২০ লক্ষ টাকা পর্যন্ত দাম কমাবে বলে ঘোষণা করেছে। কম খরচে বৈদ্যুতিক গাড়ি কেনার পরিকল্পনা করলে এটি ভাল সুযোগ।

tata ev
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Feb 2024,
  • अपडेटेड 2:20 PM IST

Tata Nexon EV and Tiago EV Price Cut: দেশের শীর্ষস্থানীয় অটোমোবাইল প্রস্তুতকারক Tata Motors বৈদ্যুতিক গাড়ির দাম অনেকটাই কমেছে৷ SUV Nexon EV থেকে ইলেকট্রিক হ্যাচব্যাক Tiago EV পর্যন্ত ১.২০ লক্ষ টাকা পর্যন্ত দাম কমাবে বলে ঘোষণা করেছে। কম খরচে বৈদ্যুতিক গাড়ি কেনার পরিকল্পনা করলে এটি ভাল সুযোগ।

Nexon EV এই দামে পাওয়া যাবে:
টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেড (TPEM)-এর শেয়ার করা তথ্য অনুসারে, কোম্পানি সবচেয়ে বৈশিষ্ট্য সমৃদ্ধ ইলেকট্রিক গাড়ি Nexon.ev-এর দাম ১.২০ লক্ষ টাকা কমিয়েছে। গ্রাহকেরা নেক্সন ইলেকট্রিক মাত্র ১৪.৪৯ লক্ষ টাকায় কিনতে পারবেন। যেখানে Nexon.ev এর লং রেঞ্জ সংস্করণটি ১৬.৯৯ লক্ষ টাকা মূল্যে বিক্রয়ের জন্য উপলব্ধ।

Tiago EV দাম কমানো হয়েছে:
Tata Motors বলেছে যে দেশের সবচেয়ে বেশি বিক্রিত ইলেকট্রিক গাড়ি Tiago EV-এর বেস মডেলের দাম ৭০,০০০ টাকা কমানো হয়েছে। এই গাড়ির ৯.৯৯ লক্ষ টাকা থেকে শুরু। টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেড বলেছে, বৈদ্যুতিক গাড়ির পরিসর ব্যাপকভাবে হ্রাস করার পিছনে কোম্পানির উদ্দেশ্য হল দেশে বৈদ্যুতিক গতিশীলতা প্রচার করা।

চার্জিং টাইম
Tata Tiago চারটি ভিন্ন চার্জিং বিকল্প আছে। ১৫এ সকেটের সঙ্গে সংযুক্ত থাকলে চার্জ হতে প্রায় ৬.৯ ঘণ্টা থেকে ৮.৭ ঘণ্টা সময় লাগে। ৩.৩ কিলোওয়াট ক্ষমতার এসি চার্জার ৫.১ ঘণ্টা এবং ৬.৪ ঘণ্টা সময় নেয়।  ডিসি ফাস্ট চার্জার দিয়ে এর ব্যাটারি ১০-৮০ শতাংশ চার্জ হতে মাত্র ৫৭ মিনিট সময় নেয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement