Advertisement

দেশের ১১১টি শহরে পৌঁছল Jio Airfiber, তার ছাড়াই সস্তায় হাইস্পিড ইন্টারনেট, OTT

জিও এয়ার ফাইবার ভারতের আলাদা আলাদা রাজ্যে মোট ১১৫ টি শহরে পৌঁছে গিয়েছে। এর মধ্যে দিল্লি এনসিআর (Delhi NCR), মহারাষ্ট্র (Maharastra), কর্নাটক (Karnataka), তেলেঙ্গানা (Telangana), গুজরাট (Gujrat), পশ্চিমবঙ্গ (West Bengal), তামিলনাড়ু (Tamilnadu) এবং অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) নাম রয়েছে।।

দেশের ১১১টি শহরে পৌঁছল জিও ফাইবার, তার ছাড়াই সস্তায় হাইস্পিড ইন্টারনেট, OTT
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 05 Dec 2023,
  • अपडेटेड 7:02 AM IST

Jio Air Fiber: জিও এ বছর ১৯ সেপ্টেম্বর ওয়ারলেস ব্রডব্যান্ড সার্ভিস জিও এয়ার ফাইবার পেশ করেছে। এখন এই সার্ভিস ভারতের ১১৫ টি শহরে পৌঁছে গিয়েছে। এই ইউজারসরা হাই স্পিড ইন্টারনেট স্পিড ছাড়াও ওটিটি, অ্যাপস এবং সমস্ত প্ল্যান সাড়ে পাঁচশর বেশি টিভি চ্যানেল এর অ্যাক্সেস পাবে।

জিও এয়ার ফাইবার ভারতের আলাদা আলাদা রাজ্যে মোট ১১৫ টি শহরে পৌঁছে গিয়েছে। এর মধ্যে দিল্লি এনসিআর (Delhi NCR), মহারাষ্ট্র (Maharastra), কর্নাটক (Karnataka), তেলেঙ্গানা (Telangana), গুজরাট (Gujrat), পশ্চিমবঙ্গ (West Bengal), তামিলনাড়ু (Tamilnadu) এবং অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) নাম রয়েছে। এছাড়া জিও খুব দ্রুত আরও বেশ কিছু রাজ্য এবং শহরে নিজেদের সার্ভিস বিস্তার করতে চলেছে। জানিয়ে দেওয়া যাক যে সমস্ত শহরে এই প্ল্যানের দাম প্রায় একই রাখা হয়েছে।

১ জিবি পার সেকেন্ড ইন্টারনেট স্পিড

জিও এয়ার ফাইবারের সাহায্যে ইউজারসরা ১ জিবিপিএস পর্যন্ত ইন্টারনেট স্পিড এক্সেস করতে পারবে। যার শুরুর দাম ৫৯৯ টাকা যা ৩০ এমবিপিএস স্পিড এর সঙ্গে আসবে। কানেকশন নেওয়ার জন্য ইউজারদের জিওর অফিসিয়াল পোর্টালে গিয়ে মাই জিও অ্যাপে গিয়ে লগইন করতে হবে।

জিও এয়ার ফাইবার কীভাবে কাজ করে?

জিও এয়ার ফাইবার একটি ওয়্যারলেস ডিভাইস। যারা বিনা ফাইবার লাইন ঘরে হাই স্পিড ইন্টারনেট স্পিড প্রোভাইড করবে। আসলে জিও এয়ার ফাইবার একটি অ্যান্টেনার সাহায্যে কানেক্ট করতে হবে। যার সেটআপ ঘরের বাইরে লাগানো থাকবে। জিও ফাইবার ইউজারদের কানেকশন নিতে হয়। এখন যে সমস্ত এলাকা পর্যন্ত ফাইবার পৌঁছয়নি, সেখানে জিও এয়ার ফাইবারের সাহায্যে খুব সহজেই ইন্টারনেট ব্যবহার করা যাবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement