Advertisement

Train Cancelled In Howrah Burdwan Line : বৃহস্পতিবার হাওড়া-বর্ধমানে দীর্ঘক্ষণ বন্ধ লোকাল, রইল বিকল্প ট্রেনের টাইম টেবল

৯ ফেব্রুয়ারি হাওড়া বর্ধমান লাইনে বাতিল থাকছে লোকাল ট্রেন। তবে ওই দিন মেইন লাইনে হাওড়া-শক্তিগড় এবং কর্ড লাইনে হাওড়া-মশাগ্রামের মধ্যে স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল। এবার দেখে নেওয়া যাক স্পেশাল ট্রেনের সময়সূচি। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Feb 2023,
  • अपडेटेड 8:59 AM IST
  • হাওড়া-বর্ধমান লাইনে লোকাল ট্রেন বাতিল
  • বৃহস্পতিবার দীর্ঘক্ষণ বন্ধ থাকবে লোকাল ট্রেন
  • রইল স্পেশাল ট্রেনের টাইম টেবিল

ট্র্যাফিক ও পাওয়ার ব্লকের কাজের জন্য আগামী ৯ ফেব্রুয়ারি হাওড়া বর্ধমান লাইনে বাতিল থাকছে লোকাল ট্রেন। তবে ওই দিন মেইন লাইনে হাওড়া-শক্তিগড় এবং কর্ড লাইনে হাওড়া-মশাগ্রামের মধ্যে স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল। এবার দেখে নেওয়া যাক স্পেশাল ট্রেনের সময়সূচি। 

হাওড়া থেকে শক্তিগড়ের মধ্যে যে স্পেশাল ইএমইউ ট্রেনগুলি চলবে তার সময়সূচি হল যথাক্রমে ভোর ৫টা, ৫টা ৩৫ মিনিট, ৬টা ২০ মিনিট, ৭টা, ৮টা ৫ মিনিট, ১০টা ৫ মিনিট, দুপুর ২টো ২০ মিনিট, ৩টে ৪০ মিনিট, বিকেল ৪টে ৪৫ মিনিট এবং ৫টা ৩৫ মিনিট। অন্যদিকে শক্তিগড় থেকে হাওড়ার উদ্দেশে যে ট্রেনগুলি ছাড়বে সেগুলির সময়সূচি হল ভোর ৪টে ২০ মিনিট, সকাল সাড়ে ৬টা, ৭টা ১৫ মিনিট, ৭টা ৫৫ মিনিট, ৮টা ৩৫ মিনিট, ৯টা ১০ মিনিট, বেলা সওয়া ১০টা, ১১টা ৩৫ মিনিট, দুপুর ১২টা ৩৬ মিনিট, ১টা ৫২ মিনিট, বিকেল ৪টে ৩৫ মিনিট ও সন্ধ্যে ৫টা ৫০ মিনিট।

এদিকে কর্ড লাইনে হাওড়া থেকে মশাগ্রামের উদ্দেশে যে ট্রেনগুলি ছাড়বে তার সময়সূচি হল ভোর ৪টে ৫৫ মিনিট, সকাল ৬টা ১০ মিনিট, ৭টা, ৮টা, সাড়ে ৯টা, বেলা ১১টা ২২ মিনিট, ১টা ৩২ মিনিট, বিকেল ৩টে ৩৫ মিনিট এবং সন্ধ্যে ৫টা ৩৫ মিনিটে। আবার মশাগ্রাম থেকে হাওড়ার উদ্দেশে যে ট্রেনগুলি রওনা দেবে সেগুলির সময়সূচি হল ভোর ৪টে ১০ মিনিট, সকাল ৬টা ৫ মিনিট, ৬টা ৩৫ মিনিট, ৭টা ১১ মিনিট, ৭টা ৫৫ মিনিট, ৯টা, ৯টা ৪০ মিনিট, বেলা সাড়ে ১১টা, দুপুর ১টা ১১০ মিনিট, বিকেল ৩টে ২৫ মিনিট এবং সন্ধ্যে ৭টা ৩০ মিনিটে। 

প্রসঙ্গত, ওই দিন বর্ধমান স্টেশনে প্রায় ১৪ ঘণ্টা ঘরে চলবে ট্র্যাফিক ও পাওয়ার ব্লকের কাজ। মাঝরাতে দেড়টা (01:30 AM) নাগাদ শুরু হবে কাজ, চলবে দুপুর সাড়ে ৩টে (03:30 PM) পর্যন্ত। সেই কারণে হাওড়া-বর্ধমান ও ব্যান্ডেল-বর্ধমান লাইনে ওইদিন মাঝরাত থেকে সন্ধে ৬টা পর্যন্ত লোকাল ট্রেন বন্ধ থাকবে। 

Advertisement

আরও পড়ুন - বছরের প্রথম সূর্যগ্রহণ কবে? ৫ রাশির ঘোর অমঙ্গল; দুর্ঘটনা-অর্থ সংকটের আশঙ্কা

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement