Advertisement

মাধ্যমিক থেকে এম.এ পাশে প্রতিরক্ষা মন্ত্রকে চাকরির সুবর্ণ সুযোগ, জানুন

প্রতিরক্ষা মন্ত্রক নিয়োগ ২০২১, DGDE সরকারি চাকরির সুবর্ন সুযোগ। জেনে নিন, জুনিয়র হিন্দি ট্রান্সলেটর, সাব ডিভিশনাল অফিসার এবং হিন্দি টাইপিস্ট।

নিয়োগের বিজ্ঞপ্তি
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 19 Dec 2021,
  • अपडेटेड 2:44 PM IST
  • একাধিক পদে নিয়োগ
  • জেনে নিন কীভাবে আবেদন করবেন
  • এ বছরের শেষ সুযোগ

Sarkari Naukri, DGDE Recruitment 2021 :  ডাইরেক্টর জেনারেল ডিফেন্স এস্টেট এর অন্তর্গত নিয়োগের জন্য ১৫ জানুয়ারি পর্যন্ত আবেদনের সীমা বাড়িয়ে দিয়েছে। মোট ৯৭ টি পদের জন্য অফলাইনে আবেদন করা যাবে।

জুনিয়র হিন্দি ট্রান্সলেটর, সাব ডিভিশনাল অফিসার এবং হিন্দি টাইপিস্ট পদের জন্য চাকরি দেওয়া হবে ডাইরেক্টর জেনারেল ডিফেন্স এস্টেট এর অন্তর্গত নিয়োগের জন্য ১৫ জানুয়ারি পর্যন্ত আবেদনের সীমা বাড়িয়ে দিয়েছে। মোট ৯৭ টি পদের জন্য অফলাইনে আবেদন করা যাবে।

DGDE Recruitment 2021 : জারি পদের বিবরণ

জুনিয়র ট্রান্সলেটর-০৭ টি পদ

সাব ডিভিশনাল অফিসার-৮৯

হিন্দি টাইপিস্ট-০১

মোট- ৯৭ টি পদ

আবেদনের জন্য নির্ধারিত বয়ানে পতন উষার আলাদাভাবে আবেদন করতে হবে। ট্রান্সলেটর পদের জন্য বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে এবং অন্য পদে যেন ১৮ তারিখ ২৭ বছরের মধ্যে বয়স হতে হবে। অসংরক্ষিত ক্যাটাগরিতে না থাকলেও রক্ষিত রয়েছে ক্রেতাদের জন্য হিন্দি ইংরেজিতে মাস্টার্স ডিগ্রি থাকলে প্রার্থী হিসেবে আবেদন করতে পারবেন। অন্য পদের জন্য আবেদন করতে পারবেন তাদের জন্য ২৫ মিনিট টাইপিং স্পিড জরুরি।

প্রার্থীদের ২০০ টাকা আবেদনের সঙ্গে এপ্লাই করতে হবে। আবেদন অফলাইন মাধ্যমে। করতে হবে ভর্তি করা আবেদন ফরম ঠিকানায় পাঠাতে হবে। প্রধান নির্দেশক, রক্ষা সম্পদ, ইসি এইচএস পলি ক্লিনিকের পাশে। কাটোয়া রোড, পুনে মহারাষ্ট্র, 411046।

পোস্ট অনুযায়ী অন্যান্য সমস্ত তথ্যের জন্য প্রার্থীদের আধিকারিক নোটিফিকেশন চেক করতে হবে

মূল বিজ্ঞপ্তি দেখার জন্য এখানে ক্লিক করুন

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement