Advertisement

ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম এবার রিমিক্সে, নতুন ভার্সন নামতেই Super Viral

ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম এবার হরিয়ানভি রিমিক্সে। নতুন ভার্সন নামতেই Super Viral । কয়েক ঘন্টায় ১৯ লক্ষ ভিউ ছাড়ালো।

ভুবন এখন রিমিক্সে
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 07 Feb 2022,
  • अपडेटेड 7:14 AM IST
  • কাঁচা বাদাম এবার রিমিক্সে
  • ভুবন বাদ্যকর এবার ভাইরাল
  • নতুন ভার্সন নামতেই Super Viral

বাংলা গান কাঁচা বাদাম ইনস্টাগ্রাম ট্রেন্ডের তালিকায় পাশাপাশি নেটিজেনদের হৃদয়ে স্থায়ী জায়গা করে নিয়েছে। গানটি পশ্চিমবঙ্গের একজন নম্র চিনাবাদাম বিক্রেতার ভুবন বাদ্যাকার নামে পরিচিত। এটি সব শুরু হয়েছিল যখন কেউ রাস্তায় চিনাবাদাম বিক্রি করার ভুবনের অনন্য উপায় রেকর্ড করেছিল। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে, নেটিজেনরা আকর্ষণীয় সুরটি গ্রহণ করেছে এবং এটিকে একটি মর্মস্পর্শী ট্র্যাকে রিমিক্স করেছে যা এখন ইনস্টাগ্রামারদের হট-প্রিয়।

এখন, ভাইরাল গানটি একটি হরিয়ানভি টুইস্ট পেয়েছে কারণ র‍্যাপার-গায়ক অমিত ধুল এটির একটি হরিয়ানভি সংস্করণ প্রকাশ করতে ভুবন বাদ্যাকারের সাথে সহযোগিতা করেছেন।

বাজেওয়ালা রেকর্ডস হরিয়ানভি দ্বারা প্রকাশিত গানটিতে ভুবন বাদ্যাকারের সাথে অমিত ধুল এবং নিশা ভাট ভাইরাল গানটি গাইছেন। গানটির বাংলা লিরিক ভুবন লিখলেও, হরিয়ানভি অংশটি কম্পোজ করেছেন ডেভিল কাগসরিয়া।

এক নজর দেখে নাও:

এটা বলা নিরাপদ যে গানটি দ্রুত ভাইরাল হচ্ছে কারণ এটি 5 ফেব্রুয়ারি শেয়ার করার পর থেকে এটি 1.9 মিলিয়ন বার দেখা হয়েছে। নতুন সংস্করণে নেটিজেনরা আনন্দিত।

ভুবন বদ্যাকরের কাছা বাদাম গানটি আন্তর্জাতিক হয়ে উঠেছে কারণ সেলিব্রিটি সহ সারা বিশ্বের নেটিজেনরা গানটিতে পা কাঁপিয়েছে। তানজানিয়ার ইন্টারনেট সেনসেশন কিলি পল থেকে শুরু করে দক্ষিণ কোরিয়ার মা-মেয়ের জুটি পর্যন্ত, গানটি এখন নেটিজেনদের হট ফেভারিট।

আপনি কি কাচা বাদাম এর হরিয়ানভি সংস্করণ পছন্দ করেছেন?

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement