Advertisement

যুবকের গোপনাঙ্গে ঢুকে গেল বোমা, ডাক্তাররা ডাকলেন বম্ব স্কোয়াডকে

যৌনাঙ্গে আটকে গেল বোমা। ওই অবস্থায় হাসপাতাল পৌঁছলেন এক ব্যক্তি। এমন রোগী দেখে আঁতকে উঠলেন চিকিৎসক নিজেই। বোমা বের করবেন কী ! যদি ফেটে যায়, সেই আতঙ্কেই কাঁপতে থাকেন চিকিৎসক। উপায় কী? বম্ব ডিসপোজাল স্কোয়াডকে ডাকা হল। তারপর কী হল ?

গোপনাঙ্গে বোমা-প্রতীকী ছবি
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 04 Dec 2021,
  • अपडेटेड 5:32 PM IST
  • গোপনাঙ্গে বোমা, আঁতকে উঠলেন চিকিৎসক
  • ডাকা হল বম্ব স্কোয়াডকে

যৌনাঙ্গে আটকে গেল বোমা। ওই অবস্থায় হাসপাতাল পৌঁছলেন এক ব্যক্তি। এমন রোগী দেখে আঁতকে উঠলেন চিকিৎসক নিজেই। বোমা বের করবেন কী ! যদি ফেটে যায়, সেই আতঙ্কেই কাঁপতে থাকেন চিকিৎসক। উপায় কী? বম্ব ডিসপোজাল স্কোয়াডকে ডাকা হল। তারপর কী হল, আসুন জেনে নিই...

দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়ের বোমা

ওই ব্যক্তির গোপন জায়গা থেকে বের করা বোমাটি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়ের তৈরি করা বলে জানানো হচ্ছে।  জানা গিয়েছে ওই ব্যক্তি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়ের একটি বোমার ট্যাঙ্কের মধ্যে পড়ে গিয়েছিল। ট্যাঙ্কে থাকা বোমার সূচলো অংশ তাঁর প্রাইভেট অংশে ঢুকে যায়। ঘটনাটি ব্রিটেনের।

বোমা দেখে আঁতকে ওঠেন চিকিৎসকরা

এরপরই তাঁকে জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গ্লসেস্টারশায়ারের চিকিৎসকরা প্রাইভেট অংশে আটকে থাকা বস্তুটি বোমা বুঝতে পারার পরই তাঁরা আর ঝুঁকি নিতে চাননি। তাঁরা প্রথমে বম্ব ডিসপোজাল স্কোয়াডকে ডেকে নেন। স্কোয়াড এসে পরীক্ষা করে জানানষ এই বোমা বহু বছর আগেই কার্যক্ষমতা হারিয়েছে। এটা ফাটার কোনও সম্ভাবনা নেই। এরপরই হাঁফ ছেড়ে বাঁচেন সকলে।

পা পিছলে পড়ে যান বোমার উপর

পত্রিকা দ্য সান এর খবর অনুযায়ী ওই ব্যক্তি ব্রিটিশ আর্মিতে ছিলেন। তাঁর পুরনো যুদ্ধের সামগ্রী জড়ো করার শখ রয়েছে। সে কারণেই তিনি ওই বোমা সংগ্রহ করতে গিয়েছিলেন। কিন্তু তিনি পা পিছলে পড়ে ট্যাঙ্কের বোমার উপর পড়েন। সূচলো অংশ ঢুকে যায় তাঁর গোপন অঙ্গে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement