Advertisement

Chloe Walsh : চুল দিয়ে যায় ঝোলা! দুনিয়ার সবথেকে মজবুত চুল ২২ বছরের এই মহিলার

Chloe Walsh: খুব তাড়াতাড়ি নিজের নাম তৈরি করে নিয়েছেন। আর তিনি এখন সবার কাছে পরিচিত হেয়ার হ্যাঙ্গার। তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

ক্লো ওয়ালশ
Aajtak Bangla
  • লন্ডন,
  • 30 Nov 2021,
  • अपडेटेड 1:27 PM IST
  • পেশাদার হেয়ার হ্য়াঙ্গারের ব্যাপারে শুনেছেন নাকি?
  • ইংল্যান্ডের লিভারপুলে তেমনই এক শিল্পী থাকেন
  • তিনি ২০১৪ সাল থেকে সার্কাসে কাজ করছেন

Chloe Walsh: পেশাদার হেয়ার হ্য়াঙ্গারের ব্যাপারে শুনেছেন নাকি? ইংল্যান্ডের লিভারপুলে তেমনই এক শিল্পী থাকেন। তাঁর নাম ক্লো জে ওয়ালশ। তিনি ২০১৪ সাল থেকে সার্কাসে কাজ করছেন। প্রথমে তিনি সেখানে এক শো গার্ল হিসেবে নিজের ক্যারিয়র শুরু করেছিলেন।

তবে পরে খুব তাড়াতাড়ি নিজের নাম তৈরি করে নিয়েছেন। আর তিনি এখন সবার কাছে পরিচিত হেয়ার হ্যাঙ্গার। তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। 

তাঁর বয়স ৩১ বছর। চুল দিয়ে তিনি এমন সব কেরামতি দেখান, তাক লেগে যায়। যাঁরা তাঁর কীর্তি দেখেছেন, কেবল তাঁরাই জানেন। তিনি তাঁর চুল হুকে ফাঁসিয়ে তার সাহায্যে নিজের পুরো শরীরকে শূন্য ঝুলিয়ে রাখেন। আর দর্শকদের হাততালি থামেই না। 

তিনি ডেইলি স্টার-এর সঙ্গে কথা বলছিলেন। সেখানে তিনি জানান, সার্কাসে হেয়ার হ্যাঙ্গার হিসেবে তাঁর অভিজ্ঞতার কথা ভাগ করে নেন। তিনি জানান, ছোট থেকেই তিনি নাচ করতে ভালবাসতেন। 

আরও পড়ুন: BJP-র বাম-দশা! ৪-এর মধ্য়ে ৩ আসনে জামানত খোয়াল পদ্ম

তিনি বলেন, আমি যখন সার্কাস জয়েন করি তখন আমি এর ব্য়াপারে কিছুই জানতাম না। আমি ভাল করে নাচ জানতাম। আর তা দিয়ে সেখানে টিকে ছিলাম। আমি ইউনিভার্সিটি থেকে নাচের ডিগ্রিও পেয়েছিলাম। আমি কখনও ভাবিনি আমি কখনও সার্কাসে কাজ করব।

তিনি আরও বলেন, আমি আগে একজন ডান্সার হিসেবেই ট্রেনিং নিয়েছিলাম। ২০১৪ সালে আমি শো-গার্ল হিসেবে সেখানে যোগ দিয়েছিলাম। তবে পরে আমার মনে হয় নতুন কিছু করা দরকার। আর তাই নতুন একটা জিনিস শুরু করি। আর তা হল হেয়ার হ্যাঙ্গিং। অনেক কষ্ট করে তা শিখতে হয়েছে। দিনের পর দিন প্র্যাকটিস করতে হয়েছে।

Advertisement

তিনি বলেন, যখন আমি হেয়ার হ্যাঙ্গিং ভাল করে করতে শুরু করি, তখন আমি সেটা সবার সামনে করতে শুরু করে দিই। তিনি জানান, হেয়ার হ্যাঙ্গিংয়ে পুরে শরীর শূন্যে ভাসে। শরীরের ভার নেয় চুল। আপনার চুল বেঁধে দেওয়া হয় মেটালের সঙ্গে। এ জন্য বিশেষ পদ্ধতি ব্যবহার করা হয়। যাতে চুল খুলে না যায়। 

তাঁর সন্তানদেরও এ ব্য়াপারে শেখানোর পরিকল্পনা রয়েছে। জানাচ্ছেন তিনি। ক্লো ওয়ালশ বলেন, হেয়ার হ্যাঙ্গিং আমার খুব পছন্দের। আমি আমার ছেলেমেয়েদেরও তা শেখাবো। 

তিনি দুনিয়ার বিভিন্ন দেশে শো করেছেন। তিনি জানাচ্ছেন, এই শিল্পের কারণেই তিনি ২২ বছর বয়সে দুনিয়ার বিভিন্ন দেশে ঘুরে বেড়ানোর সুযোগ পেয়েছেন। আগামী দিনে তাঁর আরও অনেক শো রয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement