Advertisement

Snake Video: পায়খানার প্যানে গুটিয়ে বসে কিং কোবরা, হাড়হিম VIDEO VIRAL

সাপ দেখলে কার না ভয়ে হাত-পা কাঁপে। আর এই সাপ যদি কিং কোবরা হয় তাহলে তো আর কথাই নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে বাথরুমের টয়লেটে লুকিয়ে আস্ত কিং কোবরা! সাপের ফণা দেখে মুর্ছা যাওয়ার জোগাড়। সেই সাপকেই চুটকিতে কৌটোবন্দি করতে পারেন অভিনব ব্যক্তি 'স্নেক নবীন'।

বাথরুমের টয়লেটে কিং কোবরা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 May 2023,
  • अपडेटेड 11:22 AM IST
  • সাপ দেখলে কার না ভয়ে হাত-পা কাঁপে
  • আর এই সাপ যদি কিং কোবরা হয় তাহলে তো আর কথাই নেই
  • বাথরুমের টয়লেটে লুকিয়ে আস্ত কিং কোবরা!

সাপ দেখলে কার না ভয়ে হাত-পা কাঁপে। আর এই সাপ যদি কিং কোবরা হয় তাহলে তো আর কথাই নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে বাথরুমের টয়লেটে লুকিয়ে আস্ত কিং কোবরা! সাপের ফণা দেখে মুর্ছা যাওয়ার জোগাড়। সেই সাপকেই চুটকিতে কৌটোবন্দি করতে পারেন অভিনব ব্যক্তি 'স্নেক নবীন'। সব সাপকেই বাগে আনা তার বা হাতের খেল। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন 'স্নেক নবীন' নামে ওই ব্যক্তি। 

ভিডিওতে দেখা যাচ্ছে সাপটিকে উদ্ধার করতে আসলে সাপটি ফণা তুলে ফোঁস ফোঁস আওয়াজ করতে শুরু করে। নির্ভয়ে যত্ন নিয়ে সাপটিকে বের করে আনেন এই 'স্নেক ক্যাচার'। সাপটিকে সহজেই লেজ ধরে টেনে বাথরুম থেকে বের করে আনে। তারপর কোবরাকে একটি কৌটো বন্দি করে ফেলেন। অবাক হয়ে দেখতে থাকেন আশেপাশের মানুষজন।

ভিডিওটি এখনও পর্যন্ত ৭ লক্ষের বেশি ভিউ হয়েছে। এ নিয়ে কয়েক'শ মানুষ প্রতিক্রিয়া দিয়েছেন। এক নেটিজেন বেশ ভয় পেয়েই জানিয়েছেন, 'এখন থেকে বাথরুমের টয়লেটে সতর্কই থাকতে হবে।' আরেকজন লিখেছেন- 'টয়লেট সিটের ভিতরে লুকিয়ে সাপ, কেউ কল্পনাও করতে পারে না।'

তবে নবীনের ভিডিওগুলি থেকে শেখার রয়েছে অনেক কিছু। এমন অনেক জায়গায় সাপ লুকিয়ে থাকতে পারে যা আপনি ধারণাও করতে পারবেন না। তাই সতর্ক থাকতে হবে। যে কীভাবে সাপগুলি এমন জায়গায় লুকিয়ে থাকতে পারে, যা আপনি কল্পনাও করতে পারবেন না। কখনও তাকে বাড়ির বাগান থেকে আবার কখনও স্টোর রুম থেকে সাপ উদ্ধার করতে দেখা যায়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement