Advertisement

Joe Biden : সাইকেল থেকে পড়ে গেলেন জো বাইডেন, দেখুন VIDEO

সাইকেল থামানোর সময় প্যাডেলে পা আটকে যায় জো বাইডেনের। যার জেরে হোঁচট খেয়ে পড়ে যান তিনি। তবে সেই সময় মাথায় হেলমেট ছিল বাইডেনের।

সাইকেলে থেকে পড়লেন জো বাইডেন
Aajtak Bangla
  • আমেরিকা,
  • 19 Jun 2022,
  • अपडेटेड 10:50 AM IST
  • সাইকেল থেকে পতন বাইডেনের
  • চোট পাননি তিনি
  • ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

ডেলাওয়্যারে সাইকেল চালাতে গিয়ে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden)। তবে দুর্ঘটনায় তিনি কোনও আঘাত পাননি এবং সুস্থই আছেন। দুর্ঘটনার পর তিনি নিজেই বলেন, 'ভালো আছি'।

শনিবার স্ত্রী জিল বাইডেনের সঙ্গে ডেলাওয়্যার রেহোবোথ বিচে সপ্তাহান্তের ভ্রমণে যান মার্কিন প্রেসিডেন্ট (US President)। সেখানে সাইকেল চালাচ্ছিলেন তিনি। তাঁকে দেখতে রেহোবোথ বিচে কেপ হেনলোপেন স্টেট পার্কে ভিড় জমান তাঁর সমর্থকেরা।

সাইকেল থামানোর সময় প্যাডেলে পা আটকে যায় জো বাইডেনের। যার জেরে হোঁচট খেয়ে পড়ে যান তিনি। তবে সেই সময় মাথায় হেলমেট ছিল বাইডেনের।

জো বাইডেন সাইকেল থেকে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে উঠতে সাহায্য করেন তাঁর রক্ষীরা। এই ঘটনার পর, যখন বাইডেনকে জিজ্ঞাসা করা হয় যে তিনি পড়লেন কীভাবে, উত্তরে সাইকেলের প্যাডেলে পা রেখে তিনি জানান, 'আমার পা আটকে গিয়েছিল।

এই প্রসঙ্গে হোয়াইট হাউসের এক আধিকারিক জানান, সাইকেল থেকে নামার সময় তাঁর পা প্যাডেলে আটকে যায়। আপাতত তিনি ভাল আছেন এবং বাকি দিনগুলো পরিবারের সঙ্গে কাটিয়েছেন।

চিন  প্রসঙ্গে বাইডেন

অন্যদিকে সংবাদমাধ্যমকে জো বাইডেন জানান চিনের ওপর মার্কিন শুল্ক কমানোর কথা ভাবছেন তিনি। এমনকি এই বিষয়ে তিনি শীঘ্রই চিনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের সঙ্গে আলোচনার পরিকল্পনাও করছেন। 

আরও পড়ুনপূর্ব রেলের এই ট্রেনগুলি বাতিল, কয়েকটির সময়েও পরিবর্তন

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement