Advertisement

অটোওয়ালা ডাকতেই তাঁর বাড়িতে Dinner-এ গেলেন কেজরিওয়াল, টুইটারে ভাইরাল

পঞ্জাবে প্রচারে গিয়েছিলেন। তারই মাঝে এক অটোচালক তাঁকে বাড়িতে নিমন্ত্রণ করলেন। আর দশটা ভিআইপি হেসে পাশা কাটিয়ে যেতেন। কিন্তু অরবিন্দ কেজরিওয়াল সবাইকে অবাক করে সপার্ষদ তাঁর বাড়িতে ডিনারে গেলেন। যা টুইট করতেই টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে।

আম আদমি পার্টি-অরবিন্দ কেজরিওয়াল
  • অটোওয়ালার বাড়িতে ডিনারে মুখ্যমন্ত্রী
  • সপার্ষদ ডিনার করলেন অরবিন্দ কেজরিওয়াল
  • পঞ্জাবে মন জিতলেন অরবিন্দ

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য পাঞ্জাব সফরের সময় একজন অটো-রিকশা চালকের দ্বারা তাকে প্রসারিত নৈশভোজের আমন্ত্রণ পেয়ে আনন্দিত হন। টুইটারে একটি পোস্টে, কেজরিওয়াল তার অনুগামীদের সাথে খবরটি ভাগ করেছেন, যখন তার টুইটটি ইতিমধ্যে বেশ কয়েকটি লাইকের সাথে ভাইরাল হয়েছে।

কেজরিওয়াল জানিয়েছেন

সোমবার কেজরিওয়াল লুধিয়ানায় অটো রিকশা চালকদের উদ্দেশে ভাষণ দেওয়ার সময় তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কেজরিওয়াল তার পোস্টে বলেছেন যে অটোরিকশা চালকের ভঙ্গিতে তিনি "ছুঁয়েছিলেন"। “একজন অটো চালক আমাকে তার বাড়িতে রাতের খাবারের আমন্ত্রণ জানালে আমি খুব মুগ্ধ হয়েছিলাম। আমরা অবশ্যই আজ রাতে ডিনারের জন্য সেখানে যাব,” তিনি টুইটে লিখেছেন।

অটোরিকশাওয়ালার বাড়িতে মহাভোজ

কেজরিওয়ালের পাশাপাশি, আম আদমি পার্টি (এএপি) সাংসদ ভগবন্ত মান এবং বিধায়ক হারপাল সিং চিমা আজ অটোরিকশা চালকের বাড়িতে যেতে চলেছেন৷

এখানে তার পোস্ট দেখুন:

 

পোস্টটি ইতিমধ্যে হাজার হাজার এরও বেশি লাইক এবং প্রচুর প্রতিক্রিয়া অর্জন করেছে। নেটিজেনরা তার অঙ্গভঙ্গির জন্য অরবিন্দ কেজরিওয়ালের প্রশংসা করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement