Advertisement

Captain হয়েই Love Life-এ খুল্লমখুল্লা KL Rahul, আথিয়া শেট্টির সঙ্গে ছবি পোস্ট

বৃহস্পতি এখন তুঙ্গে তারকা ব্য়াটসম্যান লোকেশ রাহুলের। সেঞ্চুরি, ওয়ান-ডে ক্যাপ্টেন পরপর স্বপ্নের মতো চলে আসছে। Captain হয়েই Love Life নিয়ে খুল্লমখুল্লা KL Rahul। গার্লফ্রেন্ড আথিয়া শেট্টির সঙ্গে ছবি পোস্ট করে আকর্ষণ কেড়ে নিলেন।

লোকেশ-আথিয়া
Aajtak Bangla
  • মুম্বই,
  • 01 Jan 2022,
  • अपडेटेड 5:04 PM IST
  • রাহুলের আথায়ার সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট
  • পোস্ট হওয়ার সঙ্গেই ভাইরাল ছবি
  • ইয়ার এন্ড দারুণ গিয়েছে রাহুলের

কে এল রাহুলের ২০২১ এর শেষ এবং ২২ এর শুরু সবচেয়ে জমজমাট এবং হাইপ্রোফাইল যাচ্ছে। বছর শেষে সেঞ্চুরি, বক্সিং ডে টেস্ট এর ম্যান অব দ্যা ম্যাচ থেকে নতুন বছরের শুরুতেই ভারতীয় দলের সাদা বলের ক্রিকেটের অধিনায়ক। এই মুহূর্তে বৃহস্পতি তুঙ্গে তাঁর। সেই সঙ্গে প্রফেশনাল লাইফের সঙ্গে পার্সোনাল লাইফের গাড়িও চলছে তরতরিয়ে। ফিল্মস্টার সুনীল শেট্টির মেয়ে আথায়া শেট্টির সঙ্গে তাঁর লাভ লাইফ এখন চর্চার তুঙ্গে।

অধিনায়ক হয়েই এই চর্চাকে আরও বাড়তে দিয়ে নতুন ছবি পোস্ট করে দিয়েছেন কর্নাটকের এই তারকা উইকেটকিপার ব্যাটসম্যান। আথায়া এবং রাহুল ইতিমধ্যেই কাপলস হয়ে গিয়েছেন। যখন দুজন নিজেদের সম্পর্ক অফিশিয়াল করেছেন তখনই ফ্যানেরা আরও বেশি জানতে এক্সাইটেড হয়ে পড়েছেন। এখন নতুন বছর রাহুল নিজের বিগত বছরের কিছু স্মরণীয় মুহূর্ত এক ঝটকায় ফিঙ্গার টিপসটা পোস্ট করে দিয়েছেন। যা পোস্ট করার পরে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে চলেছে।

বৃহষ্পতি তুঙ্গে রাহুলের

রাহুল এবং আথায়ার কিছু না দেখা ছবি, ভক্তদের নতুন করে মুগ্ধ করে দিচ্ছে। ভিডিওতে কে এল রাহুল ক্রিকেট টুর, ফ্যামিলি টাইম এবং আথিয়া শেট্টির সঙ্গে ক্রিকেটারের কিছু ব্যক্তিগত মুহূর্ত দেখা যাচ্ছে তিনি ২০২১ এ স্পেশাল মোমেন্ট এর জন্য ধন্যবাদ দিয়েছেন এবং ২০২১ এ সম্পর্কে অত্যন্ত ভালো কাটিয়েছেন। তারা নিজেরা নিজেদের মধ্যে কোয়ালিটি টাইম স্পেন্ড করেছেন। রাহুল এর আগে টেস্ট দলে না থাকার কারণে, অতিরিক্ত সময় দিতে পেরেছেন। ইংল্যান্ডের টেস্ট ম্যাচের সময় এল রাহুলের সঙ্গে ছিলেন দুজনের বহু ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে।

আথিয়াকে রাহুল দিয়েছেন দুর্দান্ত প্রপোজাল

কেএল রাহুল কিছু সময় আগে আথায়াকে বার্থডেতে তার নিজের প্রপোজাল বা নিজেকে ওপেন করেছেন আথিয়ার সামনে। রিলেশন ইন্সটল করার পর দু'জনের সম্পর্ক চর্চার মধ্যে চলে আসে। দু'জন আহান শেট্টির সিনেমাতে প্রিমিয়ারে একসঙ্গে হাজির হয়েছিলেন। প্রিমিয়ারে বাবা সুনীল শেট্টি এবং মা মানা ও তাঁরা একসঙ্গে ছবিও তোলেন। এখানে কেউ একজন অপরজনের সঙ্গে হাত ধরে দেখা গিয়েছে।

Advertisement


যখন সুনীল শেট্টিকে জিজ্ঞাসা করা হল, আথিয়ার রিলেশনের ব্যাপারে

ইংল্যান্ডের সে সময় টুরে ছিলেন আথায়া, সুনীল শেট্টির মেয়ের রিলেশনের খবর সামনে আসতেই সুনীল শেট্টি কে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বিষয়টি জানিয়েছেন যে তিনি বলেন এগুলো সমস্তই সংবাদপত্রের খবর। আমার কাছে এ বিষয়ে কমেন্ট করার মত কিছু নেই। ওই সময় সুনীলে মতোই তাদের সম্পর্ক নিয়ে কিছু বলতে রাজি ছিলেন না রাহুল-আথায়া। কিন্তু পরে নিজেরাই নিজেদের সম্পর্কে বিষয়টি প্রকাশ্যে আনেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement