Advertisement

Ranu Mondal: চড়া মেকআপ-গয়না-বেনারসী! হঠাত্‍ নববধূ সাজে রানু মণ্ডল Viral Video

Ranu Mondal: ফের ভাইরাল রানু মণ্ডল। এবার নববধূর সাজে ভাইরাল হলেন তিনি। সঙ্গে বিখ্যাত কাঁচা বাদাম গান। গয়না, মেক আপে রানুর ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ভুবন বাদ্য়কারের কাঁচা বাদাম গান দেশের সীমা ছাড়িয়ে বিদেশেও জনপ্রিয় হয়েছে।

রানু মণ্ডল
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 14 Apr 2022,
  • अपडेटेड 11:09 AM IST
  • চড়া মেকআপ-গয়না-বেনারসী
  • হঠাত্‍ নববধূ সাজে রানু মণ্ডল Viral Video
  • জানুন বিস্তারিত তথ্য

Ranu Mondal: ফের ভাইরাল রানু মণ্ডল। এবার নববধূর সাজে ভাইরাল হলেন তিনি। সঙ্গে বিখ্যাত কাঁচা বাদাম গান। গয়না, মেক আপে রানুর ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ভুবন বাদ্য়কারের কাঁচা বাদাম গান দেশের সীমা ছাড়িয়ে বিদেশেও জনপ্রিয় হয়েছে। রানু মণ্ডলকেও এবার দেখা গেল সেই গানে তাল মেলাতে। রানু মণ্ডলকে প্রায়ই দেখা যায় বিভিন্ন ইউটিউবারদের সঙ্গে ভিডিও বানাতে। সেখানে বিভিন্ন জনপ্রিয় গানের তালে নাচতে, কখনও বা গান গাইতে দেখা যায় রানুকে।

সোশ্যাল মিডিয়ায় 'পুষ্পা'-র গান থেকে শুরু করে সংলাপগুলো বেশ ভাইরাল হচ্ছে।  বিনোদন জগতের তারকা, ক্রিকেটারসহ গায়কদেরও আল্লু অর্জুনের 'পুষ্পা' ছবির গান ও সংলাপগুলো রিক্রিয়েট করতে দেখা যাচ্ছে। সেই তালিকায় যুক্ত হয়েছে রানু মণ্ডলের নামও। সামনে এসেছে পুষ্পো গান শ্রীবল্লীর ওপর রানু মণ্ডলের নাচের ভিডিও। রানু মণ্ডলের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে তাকে শ্রীবল্লীর উপর নাচতে দেখা যায়। এই ভিডিও দেখে ভক্তরা বিস্মিত।  হাসিতে ফেটে পড়ছেন অনেকেই।

মাস দুয়েক আগে এক  ইউটিউব চ্যানেলে রানু মণ্ডলের নাচের ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে তাকে আল্লু অর্জুনের বিখ্যাত গান 'শ্রীবল্লী'-তে নাচতে দেখা যায়। ভিডিওতে রানুর চাল এবং স্টাইল দুটোই বেশ মজার। যা দেখে হাসি থামাতে পারছেন না ভক্তরা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে রানুকে পুষ্পার গান শ্রীবল্লীতে মজার ভঙ্গিতে নাচতে দেখা গেছে। রানুর এই মজার ভিডিওতে ভক্তরা প্রচুর মন্তব্য করছেন। রানুর মজার নাচের স্টেপ দেখে হাসি থামাতে পারছেন না ভক্তরা। অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছেন যে এই ভিডিওটি আল্লু অর্জুনকে জানাতে হবে।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement