Advertisement

চিপসের প্যাকেট দিয়ে শাড়ি! তা দিয়ে একী করলেন মহিলা? ভাইরাল ভিডিও

চিপস সবাই খাই। খাওয়ার পরে, প্যাকেটটি নিয়ে কী করেন? নিতান্ত বাচ্চা হলে খেলতে পারে। নইলে ডাস্টবিনে ফেলে দেওয়া ছাড়া আর কীই বা করবেন! কিন্তু, ভাইরাল মেয়েটিকে দেখুন, তিনি কী করে ফেলেছেন? চিপসের প্যাকেট দিয়ে শাড়ি বানিয়ে পড়ে ফেলেছেন। আর কী! লক্ষাধিক ভিউ হয়েছে অল্প সময়ের মধ্যেই।

চিপসের প্য়াকেট দিয়ে শাড়ি!
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 07 Feb 2022,
  • अपडेटेड 9:59 PM IST
  • চিপসের প্যাকেট দিয়ে তৈরি হলো শাড়ি
  • মহিলা সেই শাড়ি পড়ে পোজও দিলেন
  • ইনস্টাগ্রাম কাঁপাচ্ছে এখন সেই শাড়ি

যদি কেউ সবচেয়ে জনপ্রিয় এবং সুস্বাদু স্ন্যাকসের একটি তালিকা তৈরি করে, তবে আলুর চিপস অবশ্যই অন্যমত তালিকায় থাকবে। সংখ্যাগরিষ্ঠ মানুষ এর সাথে একমত হতে পারে। ছোট থেকে বড় পটাটো চিপস পেলে আর কথা নেই। দ্রুত এবং সহজ স্ন্যাক বিভিন্ন স্বাদে আসে এবং তাৎক্ষণিকভাবে সেই ক্ষুধা নিবারণ করতে পারে। যাইহোক সেতো গেল স্বাদের এবং খাবারের ব্যপার। সাধারণত, খাওয়ার পরে, প্যাকেটটি নিয়ে কী করেন? নিতান্ত বাচ্চা হলে খেলতে পারে। নইলে ডাস্টবিনে ফেলে দেওয়া ছাড়া আর কীই বা করবেন! কিন্তু,ভাইরাল মেয়েটিকে দেখুন, তিনি কী করে ফেলেছেন?

তাই, একটি মেয়ে আলুর চিপসের প্যাকেট থেকে শাড়ি বানিয়ে ফেলেছেন। যার একটি ভিডিও অনলাইনে পোস্ট করা হয়েছে এবং তা প্রায় কয়েক ঘন্টার মধ্যে ম্যাসিভ ভাইরাল হয়েছে। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন। চিপসের প্লাস্টিকের প্যাকেট দিয়ে তৈরি হয়েছে শাড়ি।

ভাইরাল ক্লিপটি ইনস্টাগ্রামে পোস্ট করেছে bebadass.in। এটি মূলত একটি পেজ। mae.co.in দ্বারা শেয়ার করা হয়েছিল৷ সংক্ষিপ্ত ভিডিওটিতে, একটি মেয়েকে ক্যামেরার সামনে আলুর চিপসের প্যাকেট নাড়তে দেখা যায়। প্রায় তাৎক্ষণিকভাবে, তাকে বর্ডার এবং পল্লুর সাথে একটি রূপালি শাড়ি পরা দেখা যায়, উভয়ই উজ্জ্বল মোড়কের তৈরি।

"নীল লেইস এবং শাড়ির ভালবাসার জন্য," পোস্টের ক্যাপশন পড়ে।

ভাইরাল ভিডিওটি এখানে দেখুন:

অনলাইনে শেয়ার হওয়ার পর ভিডিওটি ১ লাখের বেশি ভিউ পেয়েছে। ক্লিপটি নেটিজেনদের কাছ থেকে প্রচুর প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

"হে ঈশ্বর," একজন ব্যবহারকারী বলেছেন।

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “একজন প্রখর শাড়ি প্রেমিক এবং একজন শিল্পী হিসাবে, আমি এটি দেখে একেবারেই বিব্রত বোধ করছি। মানুষ আজকাল শিল্পের নামে সব ধরনের মূর্খতায় লিপ্ত হয়।”

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement