Advertisement

Groom’s baaraat Viral: চিপসে মোড়া গাড়িতে বরের 'এন্ট্রি' VIRAL, নেটিজেনরা অবাক!

ঐতিহ্যময় ভারতীয় সংস্কৃতিতে বিবাহের আচার অনুষ্ঠান নজরকাড়া। ভারতীয় বিবাহ সর্বকালেই রঙিন। পোশাক-আশাক, সাজসজ্জায় আছে রঙ-বেরঙের রংয়ের খেলা। উত্তর ভারত সহ দেশের নানা প্রান্তে বিয়ের জন্য ঘটা করে বরযাত্রী নিয়ে যাওয়ার রীতি প্রচলিত আছে। ঘোড়া-হাতি নিয়ে বর্ণাঢ্য বরযাত্রী নিয়ে আসার রীতি সেই রাজা-বাদশাদের সময় থেকে প্রচলিত।

বরাতের জন্য চিপসের প্যাকেট দিয়ে সাজানো একটি গাড়ির ভিডিও ভাইরাল হয়েছে। (ছবি:ysatpal569/Instagram)
Aajtak Bangla
  • দিল্লি,
  • 04 Apr 2024,
  • अपडेटेड 1:15 PM IST

ঐতিহ্যময় ভারতীয় সংস্কৃতিতে বিবাহের আচার অনুষ্ঠান নজরকাড়া। ভারতীয় বিবাহ সর্বকালেই রঙিন। পোশাক-আশাক, সাজসজ্জায় আছে রঙ-বেরঙের রংয়ের খেলা। উত্তর ভারত সহ দেশের নানা প্রান্তে বিয়ের জন্য ঘটা করে বরযাত্রী নিয়ে যাওয়ার রীতি প্রচলিত আছে। ঘোড়া-হাতি নিয়ে বর্ণাঢ্য বরযাত্রী নিয়ে আসার রীতি সেই রাজা-বাদশাদের সময় থেকে প্রচলিত। তবে সময় বদলেছে, ফলে ঘোড়া হয়েছে 'আউট', নামি দামী গাড়িতে চেপে বড়ের এন্ট্রি 'ইন'। সাধ্য অনুযায়ী যে যার মতো স্বাদ বদল করছে।

'বারাত' অর্থাৎ বরযাত্রী নিয়ে একাধিকবার অভিনবত্ব লক্ষ্য করা গেছে। কেউ জেসিবি, কেউ আবার গরুর গাড়িতে চেপেও এসেছেন বিয়ে করতে। এমন অভিনবত্ব একাধিকবার এসেছে শিরোনামে। সেরকমই এবারও দেখা গেল এমনই অভিনব বরযাত্রী। চিপসের প্যাকেটে মোড়া বরের গাড়ি! ইন্টারনেটে ভাইরাল।

সাতপাল যাদব নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভিডিওটি শেয়ার করেন। সেখানে দেখা যায়, বর যে গাড়িতে এসেছেন তা চিপসের রঙ-বেরঙের প্যাকেটে মোড়া। ভিডিওটি কোন জায়গার তা সঠিক জানা যায়নি। এমন মজাদার ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। নেটিজেনদের অনেকে বলেছেন, এই ভাবনাটি "আউট অফ দ্য বক্স।" কারও মনে হয়েছে ছোট শিশুদের এমন ঘটনা আকর্ষণ করবে। ভিডিওটি ইতিমধ্যে প্রায় ১.৭ মিলিয়ন মানুষ দেখে ফেলেছে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement