Advertisement

স্বামীর গলায় বেল্ট পরিয়ে পোষা কুকুরের মতো শহর ঘোরালেন স্ত্রী! কেন?

স্বামীর গলায় কুকুরের বেল্ট। বেল্ট এর এক প্রান্ত স্ত্রীর হাতে। শহর ঘুরে বেড়াচ্ছেন স্ত্রী। ঠিক যেন পোষা কুকুর নিয়ে ঘুরছেন তিনি। শপিংয়ে, রেস্তোরাঁয় টেবলের নীচে পোষা সারমেয়টির মতোই স্বামী হাঁটু গেড়ে বসে রয়েছেন।

স্বামী হলেন কুকুর
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 08 Nov 2021,
  • अपडेटेड 1:24 PM IST
  • স্বামীর গলায় কুকুরের বেল্ট
  • শহর ঘোরালেন স্ত্রী
  • প্রেম বাড়াতেই এই পদক্ষেপ !

স্বামীর গলায় কুকুরের বেল্ট। বেল্ট এর এক প্রান্ত স্ত্রীর হাতে। শহর ঘুরে বেড়াচ্ছেন স্ত্রী। ঠিক যেন পোষা কুকুর নিয়ে ঘুরছেন তিনি। শপিংয়ে, রেস্তোরাঁয় টেবলের নীচে পোষা সারমেয়টির মতোই স্বামী হাঁটু গেড়ে বসে রয়েছেন। অন্য়দিকে স্ত্রী একের পর এক ডিশ সাবার করে দিচ্ছেন। এমনই দৃশ্য দেখে কেউ ভিডিও করে পোস্ট করে দিয়েছেন সোস্যাল মিডিয়ায়। যা দেখে হতবাক নেটদুনিয়া মুহূর্তে তা ভাইরাল করতে সময় নেয়নি।

আসল ঘটনা কী !

ডেইলি স্টার সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী ওই মহিলার নাম লুয়ানা কাজাকি (Luana Kazaki) ও তার স্বামীর নাম আর্থার ও উরসো(Arthur o Urso)। ব্রাজিল (Brazil)-র ঘটনা। ব্রাজিলের রেল স্টেশন, বিভিন্ন জায়গায় ওই মহিলা ও তার স্বামীকে দেখা যায় ছবি তুলতে। স্বামীর গলায় কুকুরের বেল্ট রয়েছে। স্বামী চারপায়ে হাঁটার ভঙ্গিতে চলছে। স্ত্রী তাকে কুকুরকে আদর করার মতো করে গলায় হাত বুলিয়ে দিচ্ছে। এ দৃশ্য দেখা যাচ্ছে। তবে স্বামীর চেহারা বাইরের লোক দেখতে পাচ্ছে না। কারণ একটি মুখোশ পরানো রয়েছে। মুখোশের মুখের কাছটা কুকুরের মুখের মতোই সূচলো।

কেন এমন অদ্ভুত আচরণ

কিন্তু কেন এমন অদ্ভুত ঘটনা ঘটিয়েছেন তাঁরা ? এ প্রশ্নের জবাবে সংবাদমাধ্যমকে জানিয়েছেন লুয়ানা, যে তাঁরা নিজেদের মধ্যে প্রেম-ভালবাসা বাড়াতেই এই কাজ করছেন। তিনি জানিয়েছেন, লোকে কি মনে করবে, তাতে আমার কিছু যায় আসে না। আমি কোনও অপরাধমূলক কাজ করিনি। কাউকে কোনওভাবে বিরক্ত করিনি। ফলে কারও সমস্যা হওয়ার কথা না। তাঁরা শুধু ঘুরেই বেড়াননি, ফটোশুটও করিয়েছেন। তার কিছু ছবি সামনেও এসেছে। যাতে তাদের সম্পূর্ণ ঘটনা সামনে এসেছে।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement