Advertisement

ভারতীয় টাকায় পাকিস্তানে দিব্যি কেনাকাটা চালালেন 'ইউটিউবার', ভাইরাল ভিডিও

ভারতীয় টাকা নিয়ে পাকিস্তানে বাজার করতে গেলেন এক ব্যাক্তি। সবজি-ফল সব দোকানে ঘুরলেন। কেউ কেউ আপত্তি জানালেও, কেনাকাটাতে কোনও অসুবিধা হলে না তাঁর। সেই ভিডিও আপলোড হতেই এক কোটির বেশি ভিউ হয়ে গিয়েছে। লাইক পড়েছে ৪ লক্ষের বেশি। ভাইরাল ভিডিও দেখুন আপনিও।

ভারতীয় টাকা নিয়ে পাকিস্তানে কেনাকাটা
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 07 Jan 2022,
  • अपडेटेड 7:22 PM IST
  • ভারতীয় টাকায় পাকিস্তানে কেনাকাটা
  • কেউ কেউ জানালেন আপত্তি
  • কেউ কেউ ভারতীয় টাকা দেখেও রেখে দিলেন

ইউটিউবার এক ব্যক্তি পরীক্ষামূলকভাবে ভারতীয় টাকা মানি এক্সচেঞ্জ থেকে ভাঙিয়ে পাকিস্তানের বাজারে ঘুরে বেড়ালে তার উদ্দেশ্য ছিল বাজারে ক্রেতা বিক্রেতাদের রিয়াকশন কেমন হয়ে তা দেখা এবং তা ভিডিও বন্দী করা। জিনিসপত্র যে তিনি পাবেন না, তা ভেবেই রেখেছিলেন। তার রিঅ্যাকশন কেমন হয় তা দেখতে চেয়েছিলেন তিনি। আপনারাও দেখুন সেই ভিডিও।

তবে বাজার করতে গিয়ে তাঁর ঘুম ভাঙলো। ওমা একি! দিব্যি অনেকেই ভারতীয় টাকা দেখেও রেখে দিচ্ছেন পকেটে। কেউ কেউ বলছেন সঙ্গে রেখে দেবো। কেউ কেউ বলছেন ভাঙিয়ে নেব। অবশ্য ভারতীয় টাকা নেবেন না বলে জানিয়ে দিয়েছেন কেউ কেউ। কেউ আবার জানালেন, আগে চলত এখন চলে না।

ইউটিউবার ওই ব্যক্তি জানিয়ে দিলেন যে ভারতীয় টাকার মূল্য পাকিস্তানের টাকার চেয়ে প্রায় দ্বিগুণ। তা শুনে অবশ্য কেউ কেউ প্রথমে আপত্তি করলেও রেখে দিয়েছেন।

আসলে পাকিস্তানি ইউটিউবার নিজের চ্যানেল "দ্যাট ওয়াজ ক্রেজি" তে প্রাঙ্ক ভিডিও আপলোড করেছেন। ভিডিওতে তিনি বিভিন্ন জায়গায় ফল-সবজি কিনেছেন এবং ভারতীয় টাকা দিয়েছেন। পেয়ারা, আপেল, কমলালেবু। বিভিন্ন জায়গায় গেলে অনেকেই গাঁইগুঁই করলেও একেবারে নাকচ করে দেননি।


ভিডিও করার পর ওই ইউটিউবার জিজ্ঞাসা করেছেন যে আপনারা ভারতীয় টাকা পছন্দ করেন? উত্তর এসেছে হ্যাঁ। ভারতকে পছন্দ করেন? তারও উত্তর এসেছে করি। ভারতীয়দের কেমন লাগে? বেশ ভালো। তাহলে মিডিয়াতে যে লড়াই লাগানোর কথা বলে, এসব আমরা জানি না। সাফ উত্তর এসেছে।


এই ভিডিওটি ইউটিউবে ২০২১ এ আপলোড করেছিলেন। তখন থেকে এই ভিডিওটি এক কোটির বেশি ভিউজ পেয়েছে। লাইক পড়েছে প্রায় চার লক্ষের বেশি। কমেন্ট হয়েছে কয়েক হাজারের উপর। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে আমি ভারতীয় কারেন্সির ব্যবহার করে পাকিস্তানের এর সামাজিক প্রয়োগ করতে যাচ্ছি। কিছু অদ্ভুত প্রতিক্রিয়া মিলেছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement