Advertisement

যুবতীকে গণধর্ষণ-মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগ, কোচবিহারে উত্তেজনা

যুবতীকে গণধর্ষণ-মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগ, কোচবিহারে উত্তেজনা। একজনকে পালানোর সময় এলাকাবাসী ধরে ফেলেন। বাকিরা পালিয়ে গিয়েছে। পুলিশ তাদের খুঁজছে।

যুবতীকে গণধর্ষণ-মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগ, কোচবিহারে উত্তেজনা
Aajtak Bangla
  • কোচবিহার,
  • 19 Jan 2023,
  • अपडेटेड 1:23 PM IST
  • যুবতীকে গণধর্ষণ-মুক্তিপণ আদায়ের চেষ্টা
  • অভিযোগে কোচবিহারে উত্তেজনা
  • একজন গ্রেফতার, বাকিদের পুলিশ খুঁজছে

ভরদুপুরে যুবতীর চিৎকার ভেসে আসছিল। কোথা থেকে চিৎকার তার উৎস খুঁজতে গিয়ে এলাকাবাসী আবিষ্কার করেন ওই যুবতীকে আটকে রাখা হয়েছে। চলছে অত্যাচারও। যুবতী এলাকার বাসিন্দা নন। বিষয়টি জানতে পেরে এলাকাবাসী চড়াও হয়ে যুবতীকে উদ্ধার করেন। এরপর ভয় পেয়ে পালিয়ে যেতে চেষ্টা করে অভিযুক্তরা। তবে এলাকাবাসীই একজনকে ধরে পুলিশের হাতে তুলে দেন। পুণ্ডিবাড়ি থানার পুলিশ তদন্তে নেমেছে।

এক যুবতীকে অপহরণ করে নিয়ে এসে মুক্তিপণ দাবি, না মেলায় রাতভর গণধর্ষণ। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে কোচবিহারের পুণ্ডিবাড়িতে। ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠেছেন পাড়া-প্রতিবেশি এমনকী গোটা কোচবিহার। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে পুণ্ডিবাড়ি থানার অন্তর্গত ঢাংঢিংগুড়ি গ্রাম পঞ্চায়েতের মরা নদীর কুঠি এলাকায়। ঘটনায় স্থানীয়দের মধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে অপরিচিত এক যুবতীর চিৎকারে এগিয়ে আসে স্থানীয়রা। যুবতীকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে এলাকারই বাসিন্দা মহাদেব ধর সহ আরও দুই যুবক মঙ্গলবার গভীর রাতে মহিলাকে অপহরণ করে নিয়ে আসে। এরপর অভিযুক্ত মহাদেবের বাড়িতে আটকে রেখে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এরপরই মহাদেব সহ তিন যুবক রাতভর দফায় দফায় ধর্ষণ করে বলে অভিযোগ। এমনকী সে যাতে পালাতে না পারে তার জন্য অভিযুক্তরা আগ্নেয়াস্ত্র ও ছুরি দেখিয়ে প্রাণে মারার হুমকি দেয় বলেও অভিযোগ মহিলার।

জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানান, ‘অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলার বাড়ি নদিয়া জেলায়। ধৃত যুবকের বাড়ি শিলিগুড়িতে বলে জানা গিয়েছে। তাকে গণপ্রহার করে পুণ্ডিবাড়ি থানার পুলিশের হাতে তুলে দেন উত্তেজিত জনতা। স্থানীয়রা জানান, অভিযুক্ত মহাদেবের নামে একাধিক অপরাধমূলক কর্মকাণ্ডের মামলা রয়েছে। তারা দুই ভাই দীর্ঘদিন ধরেই নানারকম অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত। পুণ্ডিবাড়ি থানার পুলিশ জানিয়েছে ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। মেয়েটিকে মেডিকেল টেস্টের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ওই যুবকের বাড়ি শিলিগুড়ির ভক্তিনগর থানা এলাকায়। তাকে জেরা করে বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement