Advertisement

Dudhiya Tourist Spot Accident: শ্রাবণ সোমবারের পুজো সেরে ঘুরতে গিয়ে বিপত্তি, শিলিগুড়িতে পিকআপ উল্টে মৃত ১, জখম ২৬

Dudhiya Tourist Spot Accident: স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে একজনের। আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। সোমবার সকালে দুর্ঘটনাটি ঘটে মিরিক (Mirik) থানা এলাকার গয়াবাড়ি (Gayabari) এবং দুধিয়ার (Dudhiya) মাঝামাঝি জায়গায়।

শ্রাবণ সোমবারের পুজো সেরে ঘুরতে গিয়ে বিপত্তি, শিলিগুড়িতে পিকআপ উল্টে মৃত ১, জখম ২৬
Aajtak Bangla
  • শিলিগুড়ি,
  • 29 Jul 2024,
  • अपडेटेड 3:50 PM IST

Dudhiya Tourist Spot Accident: জল্পেশ শিবমন্দিরে শ্রাবণ সোমবার পালন করে ফেরার পথে ঘুরতে গিয়ে বিপত্তি। দুর্ঘটনার কবলে পড়ল পুণ্যার্থী বোঝাই একটি পিক-আপ ভ্যান। ভ্যানটি আচমকা উল্টে যায় বলে জানা গিয়েছে। এতে ভ্যানে থাকা প্রত্যেকেই জখম হয়েছেন। এর মধ্য়ে মৃত্যু হয়েছে একজনের। ঘটনাটি শিলিগুড়ি লাগোয়া মিরিক থানা এলাকার দুধিয়া পর্যটনকেন্দ্রের কাছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে একজনের। আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। সোমবার সকালে দুর্ঘটনাটি ঘটে মিরিক (Mirik) থানা এলাকার গয়াবাড়ি (Gayabari) এবং দুধিয়ার (Dudhiya) মাঝামাঝি জায়গায়।

জানা গিয়েছে, পিকআপ ভ্যানের যাত্রীরা সকলেই আলিপুরদুয়ারের বারোবিশার বাসিন্দা। পিক আপ ভ্যানে মোট ২৭ জন ছিলেন। তাঁরা সবাই জল্পেশ মন্দিরে গিয়েছিলেন শিবরাত্রি উপলক্ষে শিবের পুজো করতে। হাতে সময় থাকায় তাঁরা গয়াবাড়ির দিকে ঘুরতে এসেছিলেন বলে পুলিশের অনুমান। পথে কোনওভাবে অতিরিক্ত যাত্রী থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে পিকআপ ভ্যানটি।

একজন ঘটনাস্থলেই মারা যান বলে জানা গিয়েছে। বাকিদের চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে  ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। তবে সঠিক কী কারণে দুর্ঘটনা তা জানার চেষ্টা করছে পুলিশ। স্থানীয়দের দাবি, পিক আপ ভ্য়ানটির তুলনায় তাতে বোঝাই যাত্রী বেশি হয়ে গিয়েছিল। অনেকেই ডালা ধরে দাঁড়িয়েছিল। হয়তো সংকীর্ন রাস্তায় ভারসাম্য হারিয়ে ফেলে চালক।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement