Advertisement

Malda Water Drawning: মর্মান্তিক! মালদায় মহানন্দায় স্নান করতে নেমে একই পরিবারের ৩ কিশোরের মৃত্যু

Malda Water Drawning: স্থানীয়রা জানাচ্ছেন, ৩ জনে একই সঙ্গে নদীতে স্নান করতে নামে।  হঠাৎই তলিয়ে যায় তারা। গ্রামবাসীরা তাদের নদী থেকে উদ্ধার করলেও ততক্ষণে কারও দেহে প্রাণ ছিল না। ঘটনায় মাগুরা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

মর্মান্তিক! মালদায় মহানন্দায় স্নান করতে নেমে একই পরিবারের ৩ কিশোরের মৃত্যু
Aajtak Bangla
  • মালদা,
  • 20 Oct 2024,
  • अपडेटेड 6:34 PM IST

Malda Water Drawning: একসঙ্গে হুটোপুটি করে নদীতে নেমে স্নান করছিল তিন কিশোর। তিনজনই একই পরিবারের তুতোভাই। পুজোর ছুটি থাকায় সকলে একসঙ্গে ছুটি কাটাচ্ছিল। তার মধ্যেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। মালদার রতুয়ার ঘটনা।

রবিবার দুপুরে মালদার রতুয়ার শ্রীপুর-১ গ্রাম পঞ্চায়েত এলাকার মহানন্দা নদীর টেকনা ঘাটে ঘটনাটি ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, ৩ জনেই একই সঙ্গে নদীতে স্নান করতে নামে। হঠাৎই তলিয়ে যায় তারা। গ্রামবাসীরা তাদের নদী থেকে উদ্ধার করলেও ততক্ষণে কারও দেহে প্রাণ ছিল না। ঘটনায় মাগুরা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার পরই খবর দেওয়া হয় পুখুরিয়া থানায়।  খবর পেয়ে পুখুরিয়া থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে আসে। খবর দেওয়া হয় এনডিআরএফ বাহিনীকেও। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসেন এনডিআরএফ বাহিনীর জওয়ানরা।  তার আগে গ্রামবাসীরা তিনজনকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

মৃত কিশোরদের পরিবারের তরফে জানা গিয়েছে, মৃতদের নাম বিশ্বজিত, সত্য়জিত এবং আদিত্য। প্রত্যেকে মালদার আলাদা জায়গায় থাকে। পুজোর ছুটিতে সবাই এক সঙ্গে জুটেছিল। এদিন বাড়ি থেকে সামান্য দূরে মহানন্দা নদীতে স্নান করতে যায় সবাই। ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ওই পরিবারের পাশে দাঁড়িয়েছে, পঞ্চায়েত, ব্লক প্রশাসন। মৃতদের পরিবারের হাতে কিছু সাহায্য তুলে দেওয়া হয়েছে।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement