Advertisement

Raigunj Murder Case: জমি বিবাদের জের, রায়গঞ্জে দিদিকে শ্বাসরোধ করে খুন ভাই ও তাঁর স্ত্রীর

Raigunj Murder Case: পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত মহিলার নাম রেহানা বিবি। ধৃতদের নাম জামশেদ আলি ও সুরাইয়া বিবি। রায়গঞ্জ থানার ভাতুন গ্রাম পঞ্চায়েতের ভাটোল হাট সংলগ্ন তাজপুর গ্ৰামের বাসিন্দা তারা। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

জমি বিবাদের জের, ইসলামপুরে দিদিকে শ্বাসরোধ করে খুন ভাই ও তাঁর স্ত্রীর
Aajtak Bangla
  • রায়গঞ্জ,
  • 15 Jul 2024,
  • अपडेटेड 12:00 AM IST

Raigunj Murder Case: বাড়ির জমি নিয়ে বিবাদ। আর সেই বিবাদের জেরে দিদিকে নৃশংসভাবে খুন করল ভাই ও তাঁর স্ত্রী। রায়গঞ্জের ভাটোলের ঘটনা। এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে খুনের মামলা শুরু করেছে। দুজনকেই গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত মহিলার নাম রেহানা বিবি। ধৃতদের নাম জামশেদ আলি ও সুরাইয়া বিবি। রায়গঞ্জ থানার ভাতুন গ্রাম পঞ্চায়েতের ভাটোল হাট সংলগ্ন তাজপুর গ্ৰামের বাসিন্দা তারা। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদের শনিবার রায়গঞ্জ মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক জামশেদকে তিনদিনের পুলিশি হেফাজত ও সুরাইয়া বিবিকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

জানা গিয়েছে, গত মাসের স্থানীয় রেহেনা বিবির জমিতে তাঁর ভাই জামশেদ আলি মাটি ফেলে জমি দখল করার চেষ্টা করে বলে অভিযোগ। রেহানা সেই ঘটনার অভিযোগ থানায় করে। এরপরেই গোলমাল শুরু হয়। রেহানাকে গালিগালাজ ও মারধর করে ভাই জামশেদ বলে অভিযোগ। সেই সময় স্থানীয়রা রেহানাকে বাঁচাতে এগিয়ে আসে। এরপর থেকেই ঠান্ডা লড়াই চলছিল।

অভিযোগ, এদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে, দিদি রেহেনা বিবিকে গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ। তারপর ঘরের বারান্দায় মৃতদেহ বসিয়ে রেখে চলে যায় বলে জানা গিয়েছে। রেহানার মেয়ে জান্নাতুল খাতুন রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। এরপর অভিযুক্ত ও স্ত্রীকে গ্রেফতার করে ভাটোল ফাঁড়ির পুলিশ। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement