Advertisement

Shootout At Raiganj: প্রকাশ্যে শুটআউট রায়গঞ্জে, ৬ রাউন্ড গুলি চালিয়ে খুন সরকারি কর্মীকে

Shootout At Raiganj: স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত নটা নাগাদ ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ শহরের ৫ নম্বর ওয়ার্ডের তুলসীপাড়া সংলগ্ন হরিসভা মাঠ সংলগ্ন রাস্তায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কর্মীকে লক্ষ্য করে পরপর ছয় রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা।

প্রকাশ্যে শুটআউট রায়গঞ্জে, ৬ রাউন্ড গুলি চালিয়ে খুন সরকারি কর্মীকে
Aajtak Bangla
  • রায়গঞ্জ,
  • 14 Dec 2023,
  • अपडेटेड 4:03 PM IST
  • প্রকাশ্যে শুটআউট রায়গঞ্জে
  • ৬রাউন্ড গুলি চালিয়ে খুন সরকারি কর্মীকে

Shootout At Raiganj: রায়গঞ্জে শুটআউট। তাও আবার সবার সামনে প্রকাশ্যে। আচমকা পরপর গুলির শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে এসে কয়েকজনকে পালিয়ে যেতে দেখলেও বাধা দিতে সাহস পাননি, হাতে পিস্তল থাকায়। পরপর ৬ রাউন্ড গুলি চলার পর পাড়ার বাসিন্দা এক সরকারি কর্মীকে রাস্তায় পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। এরপরই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে তাকে হাসপাতালে পৌঁছে দিলেও বাঁচানো যায়নি। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত নটা নাগাদ ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ শহরের ৫ নম্বর ওয়ার্ডের তুলসীপাড়া সংলগ্ন হরিসভা মাঠ সংলগ্ন রাস্তায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কর্মীকে লক্ষ্য করে পরপর ছয় রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ গুলিবিদ্ধ ওই সরকারি কর্মীকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নিহতের শরীরে একাধিক জায়গায় ক্ষতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ তিনটি গুলির খোল উদ্ধার করেছে। তবে কী কারণে ওই সরকারি কর্মচারীকে এভাবে দুঃসাহসিকফভাবে গুলি করা হল তা পরিষ্কার নয়। গোটা বিষয়টি নিয়ে ধোঁয়াশায় পুলিশ। পুলিশ সুপার মহম্মদ সানা আখতার সংবাদমাধ্যমকে জানান বলেন, প্রাথমিকভাবে ব্যক্তিগত রেষারেষি বলে মনে হচ্ছে। তবে পূর্ণাঙ্গ তদন্তের পর সবকিছু পরিষ্কার হবে। নিহতের মোবাইল ফোন, আসপাশের সিসিটিভি সহ নানা বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ জানিয়েয়েছে, নিহত ব্যক্তির নাম দীনেশ সাহা (৫৫), বাড়ি ঘটনাস্থল থেকে কয়েকটি বাড়ি পড়েই। ওই ব্যক্তি সরকারি বীজ নিগমে গ্রুপ সি পদে কর্মরত ছিলেন। তাঁর স্ত্রী এলাকায় কীর্তনের সঙ্গে যুক্ত রয়েছেন। বুধবার রোজকার মতো অফিস থেকে ফেরেন দীনেশবাবু। ঘরে বসে চাও খান। এরপর তিনি পাড়ার দোকান থেকে ডিম, পাঁউরুটি, বিস্কুট কিনতে যান। সেখান থেকে জিনিস কিনে ফেরার পথে তাঁর সঙ্গে কয়েকজনের দেখা হয়। তাঁকে তাঁদের সঙ্গে কিছুক্ষণ কথাও বলতে দেখেন স্থানীয়রা। এরপরই আচমকা গুলির আওয়াজ শোনা যায়। সকলে ছুটে এসে তাঁকে রাস্তায় গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এলাকায় আতঙ্কের পরিবেশ।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement