Advertisement

Siliguri Unrest: নাবালিকা ধর্ষণের অভিযোগে উত্তাল শিলিগুড়ির ইস্টার্ন বাইপাস, গ্রেফতার অভিযুক্ত

Siliguri Unrest: অভিযোগ স্থানীয় এক ১৪ বছরের কিশোরীকে জোর করে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে এলাকারই এক ব্যক্তি। তার বয়স ৫৯ বছর। পুলিশ অভিযোগ পেয়ে দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করেছে। তারপরও ক্ষোভ প্রশমিত হয়নি।

নাবালিকা ধর্ষণের অভিযোগে উত্তাল শিলিগুড়ির ইস্টার্ন বাইপাস, গ্রেফতার অভিযুক্ত
Aajtak Bangla
  • শিলিগুড়ি,
  • 25 Jun 2024,
  • अपडेटेड 1:21 AM IST

Siliguri Unrest: এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল শিলিগুড়িতে। শহরের ইস্টার্ন বাইপাস এলাকায়  ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয়রা। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। রাত ১২ টা নাগাদ অবরোধ উঠে যায় বলে জানা গিয়েছে। তবে এলাকায় উত্তেজনা রয়েছে। 

অভিযোগ স্থানীয় এক ১৪ বছরের কিশোরীকে জোর করে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে এলাকারই এক ব্যক্তি। তার বয়স ৫৯ বছর। পুলিশ অভিযোগ পেয়ে দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করেছে। তারপরও ক্ষোভ প্রশমিত হয়নি। এদিন রাতে এই ঘটনার প্রতিবাদে ইস্টার্ন বাইপাস অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয় জনতা। এলাকায় সাময়িক উত্তেজনাও সৃষ্টি হয়।

জানা গিয়েছে, কয়েক দিন আগে ওই কিশোরীকে বাড়িতে একা রেখে বেরিয়েছিল তার বাবা-মা। বিষয়টি লক্ষ্য করে অভিযুক্ত সতীশ বর্মন কিশোরীর উপর নজর রাখছিল। এর মধ্যে একদিন বাড়ি ফাঁকা থাকায় ওই বাড়িতে ঢুকে ওই কিশোরীর ধর্ষণ করে বলে অভিযোগ। তাকে ভয়ও দেখায় কাউকে কিছু না বলার জন্য। যদিও বাবা-মা বাড়িতে ফিরতেই তাদের সব খুলে জানায় ওই নাবালিকা। গত ১২ জুন থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে আশিঘর ফাঁড়ির পুলিশ।  তারপরই এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত বলে জানা গিয়েছে। রবিবার রাতে গোপনে বাড়ি ফেরে অভিযুক্ত সতীশ। গোপন সূত্রের খবরের ভিত্তিতে ভোর রাতে তাকে বাড়ি থেকে পাকড়াও করে পুলিশ। খবর পেয়ে এলাকায় জড়ো হয় অভিযুক্তরা। তারা কড়া শাস্তির দাবিতে অবরোধ চালাতে থাকে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement