Advertisement

Coachbehar: পারিবারিক বিবাদের জের, কোচবিহারে শ্বশুরকে ধারাল অস্ত্র দিয়ে কোপাল জামাই

Coachbehar: পারিবারিক বিবাদের জের, শ্বশুরকে ধারাল অস্ত্র দিয়ে কোপাল জামাই। গুরুতর অবস্থায় কোচবিহারের এমজেএম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে জখম শ্বশুররকে। পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত জামাইকে। বিস্তারিত জানুন...

পারিবারিক বিবাদের জের, কোচবিহারে শ্বশুরকে ধারাল অস্ত্র দিয়ে কোপাল জামাই
Aajtak Bangla
  • কোচবিহার,
  • 06 May 2023,
  • अपडेटेड 2:43 PM IST
  • পারিবারিক বিবাদের জের
  • শ্বশুরকে কোপাল জামাই
  • কোচবিহারে ঘটনায় চাঞ্চল্য

Coachbehar: শ্বশুরকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাথারি কোপাল জামাই। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জামাইকে ধরে ফেলে এলাকাবাসীই। তারাই পুলিশের হাতে তুলে দিয়েছে। পারিবারিক বিবাদের জেরে শ্বশুরের ওপরে ধারালো অস্ত্রের আঘাত জামাইয়ের। গুরুতর অবস্থায় কোচবিহারের এমজেএম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে আহত ওই ব্যক্তিকে। অভিযুক্ত জামাইকে রীতিমত গণপিটুনি দিয়ে পুন্ডিবাড়ি থানার পুলিশের হতে তুলে দেয় এলাকার বাসিন্দারা।

আরও পড়ুনঃ ডলারের বদলে ক্রিপ্টো দেওয়ার নামে ২ কোটি প্রতারণা, শিলিগুড়িতে গ্রেফতার যুবক

ঘটনাটি ঘটেছে কোচবিহার সদর শহর লাগোয়া টাকাগাছ বাঁধের পাড় উচ্চবালিকা স্কুল সংলগ্ন এলাকায়। আহত শ্বশুরের নাম তাপস সরকার এবং অভিযুক্ত জামাইয়ের নাম ভীম সরকার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তাপস সরকারের মেয়ে পায়েল সরকারের সঙ্গে অভিযুক্ত জামাই ভীম সরকারের চার বছর আগে বিয়ে বিয়ে হয়। তাঁদের একটি সন্তানও রয়েছে। তবে বিয়ের পর থেকেই  স্ত্রীর ওপর অত্যাচার চালাত অভিযুক্ত। সেই মর্মে থানায় একটি লিখিত অভিযোগ জানিয়ে বাপের বাড়ি চলে যায় পায়েল। শুক্রবার সকালে বাজার করে বাড়ি ফিরছিলেন তাপস সরকার। তখনই  তাঁর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে অভিযুক্ত। পরে আহত হয়ে তাপস সরকারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

ঘটনার খবর পেয়ে দ্রুত এলাকায় ছুটে আসে পুন্ডিবাড়ি থানায় পুলিশ। ততক্ষণে স্থানীয় মানুষেরা অভিযুক্ত ওই জামাইকে আটকে গণপিটুনি দিতে থাকেন। পড়ে পুলিশ একালায় এসে উপস্থিত হলে পুলিশের হাতে তাঁকে তুলে দেওয়া হয়। সকলেই জামাইয়ের কড়া শাস্তি দাবি করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement