Advertisement

Local Train News: ওভারহেড তার ছিঁড়ে ট্রেন চলাচল ব্যাহত ব্যান্ডেল-কাটোয়া শাখায়, ভোগান্তিতে নিত্য যাত্রীরা

ওভারহেড তার ছিঁড়ে ট্রেন চলাচল ব্যাহত ব্যান্ডেল-কাটোয়া শাখায়। জানা গিয়েছে, হুগলির কুন্তিঘাট স্টেশনের কাছে রেলের ওভারহেডের তার ছিঁড়ে যায় ভোরবেলা। আর সেই থেকেই ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

Train News
Aajtak Bangla
  • ব্যান্ডেল,
  • 15 Feb 2024,
  • अपडेटेड 10:42 AM IST
  • ওভারহেড তার ছিঁড়ে ট্রেন চলাচল ব্যাহত ব্যান্ডেল-কাটোয়া শাখায়
  • , হুগলির কুন্তিঘাট স্টেশনের কাছে রেলের ওভারহেডের তার ছিঁড়ে যায় ভোরবেলা

ওভারহেড তার ছিঁড়ে ট্রেন চলাচল ব্যাহত ব্যান্ডেল-কাটোয়া শাখায়। জানা গিয়েছে, হুগলির কুন্তিঘাট স্টেশনের কাছে রেলের ওভারহেডের তার ছিঁড়ে যায় ভোরবেলা। আর সেই থেকেই ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বিভিন্ন স্টেশনে আটকে পড়েছে একাধিক লোকাল। মেল এবং এক্সপ্রেস ট্রেন আপ লাইন দিয়ে পাস করানো হচ্ছে। এর ফলে নির্ধারিত সময়ের থেকে দেরিতে চলছে বেশিরভাগ দূরপাল্লার ট্রেন।

রেলের তরফে জানা গিয়েছে, ভোরের দিকে একটি হাওড়ামুখী লোকাল ট্রেন কুন্তিঘাট স্টেশন ছাড়ার সময়ে প্যান্টোগ্রাফ ভেঙে যায়। প্যান্টোগ্রাফ ভেঙে ডাউন লাইনে ওভারহেডের তার ক্ষতিগ্রস্ত হয়। এদিকে, কাজের দিনে ট্রেন চলাচল ব্যাহত হওয়াতে সমস্যায় পড়েছেন নিত্যযাত্রীরা। শুধু ব্যান্ডেল-কাটোয়া শাখাতে নয়, ব্যান্ডেল-হাওড়া লাইনেও ট্রেন দেরিতে চলছে। কুন্তিঘাট স্টেশনের কাছে রেলের ওভারহেড তার মেরামতির কাজ চলছে।পরিস্থিতি কখন স্বাভাবিক হতে সময় লাগবে বলেই জানিয়েছে রেল। বিভিন্ন স্টেশনে পর পর দাঁড়িয়ে রয়েছে ডাউন কাটোয়া-হাওড়া এবং ডাউন কাটোয়া-ব্যান্ডেল লোকাল।

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, কুন্তিঘাটে প্যান্টোগ্রাফ ভেঙে যাওয়ায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তা মেরামতির কাজ চলছে।

লিমিটেড হাইট সাবওয়ে নির্মাণের জন্য গত রবিবার ব্যান্ডেল-কাটোয়া শাখায় সকাল থেকে প্রায় সব ট্রেন বন্ধ ছিল। রেলের তরফে জানানো হয়েছে, নির্মাণকাজ চলেছে ধাত্রীগ্রাম ও সমুদ্রগড় স্টেশনের মধ্যে। এর জন্য এই অংশে পাওয়ার ব্লক নেওয়া হয়।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement