Advertisement

Abhishek Banerjee : আজ শুরু TMC-র 'নবজোয়ার' ক্যাম্পেন, কোথায়-কখন অভিষেকের কর্মসূচি?

আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রথম সভা কোচবিহারের দিনহাটার সাহেবগঞ্জে। এরপর তাঁর সভা সিতাইয়ের গোসাইমারি ও শীতলকুচিতেও। শুধু কোচবিহারেই নয়, প্রতিটি জেলাতেই একাধিক করে সভা করবেন তৃণমূলের এই শীর্ষ নেতা। এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে সেই অনুযায়ী, ২৭ শে এপ্রিল সকালে তুফানগঞ্জ থেকে সরাসরি চলে আসবেন আলিপুরদুয়ার জেলার কুমার গ্রাম শিব মন্দির। সেখানে পুজো সারবেন। পুজো সেরে, কুমারগ্রাম ব্লকের বারোবিশা হাই স্কুল ময়দানে এক জনসভায় যোগ দেবেন অভিষেক। 

অভিষেক বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কোচবিহার,
  • 25 Apr 2023,
  • अपडेटेड 12:28 PM IST
  • অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি
  • তৃণমূলে নবজোয়ার কর্মসূচি শুরু
  • জানুন বিস্তারিত

আজ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূলে নবজোয়ার কর্মসূচি। অভিষেকের কর্মসূচি শুরু কোচবিহার থেকে। একটানা ২ মাসেরও বেশি সময় ধরে চলবে এই কর্মসূচি। কোচবিহার থেকে শুরু হয়ে, শেষ হবে দক্ষিণ ২৪ পরগনার সাগরে। গতকালই কোচবিহারে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ তাঁর একাধিক সভা রয়েছে। 

জানা যাচ্ছে আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রথম সভা কোচবিহারের দিনহাটার সাহেবগঞ্জে। এরপর তাঁর সভা সিতাইয়ের গোসাইমারি ও শীতলকুচিতেও। শুধু কোচবিহারেই নয়, প্রতিটি জেলাতেই একাধিক করে সভা করবেন তৃণমূলের এই শীর্ষ নেতা। এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে সেই অনুযায়ী, ২৭ শে এপ্রিল সকালে তুফানগঞ্জ থেকে সরাসরি চলে আসবেন আলিপুরদুয়ার জেলার কুমার গ্রাম শিব মন্দির। সেখানে পুজো সারবেন। পুজো সেরে, কুমারগ্রাম ব্লকের বারোবিশা হাই স্কুল ময়দানে এক জনসভায় যোগ দেবেন অভিষেক। 

এরপর দুপুর ১২টায় আলিপুরদুয়ার শহর লাগোয়া নবীন ক্লাব ময়দানে এক জনসভায় যোগ দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আলিপুরদুয়ারের জনসভা সেরে তিনি চলে যাবেন কালচিনি ব্লকের উদ্দেশ্য। সেখানে কালচিনি হিন্দি হাই স্কুলের ময়দানে এক জনসভায় যোগ দেবেন তিনি। কালচিনির সভা সেরে তিনি চলে যাবেন মাদারিহাট ব্লকের বীরপাড়া ছট পুজো ঘাট ময়দানে। সেখানেই দলের সমস্ত কর্মীদের নিয়ে বৈঠক করবেন অভিষেক। সেই ময়দানেই হবে রাত্রিবাস। ২৮ এপ্রিল সকালে আলিপুরদুয়ার জেলা থেকে সরাসরি রওনা দেবেন জলপাইগুড়ি জেলার ক্রান্তির উদ্দেশ্যে।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই এই কর্মসূচির কথা ঘোষণা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কর্মসূচির নাম দেওয়া হয়েছে 'তৃণমূলে নব জোয়ার'। কর্মসূচির স্লোগান, 'নিয়ে উন্নয়নের অঙ্গীকার, এল তৃণমূলে নব জোয়ার'। এই কর্মসূচি 'হবে বলে জানান অভিষেক। যার একটি 'জন সংযোগ যাত্রা', অপরটি 'গ্রাম বাংলার মতামত'। এই প্রসঙ্গে তিনি বলেন, "পঞ্চায়েত হচ্ছে সমাজের শিড়দাঁড়া। সেই পঞ্চায়েতে আগমিদিন কে প্রার্থী হবে সেটা রাজনৈতিক দলের থেকেও মানুষের ঠিক করা উচিত। আমরা চাইছি মানুষ তার প্রতিনিধি ঠিক করুক। এই নবজোয়ার যখন আসবে, তখন নির্ভয়ে নির্লোভে তারা আগামী ৫ বছর কাজ করবে"।

Advertisement

আরও পড়ুন - আগামী শিক্ষাবর্ষে কেন্দ্রীয় পোর্টালের মাধ্যমে কলেজে ভর্তি, জারি বিজ্ঞপ্তি

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement