Advertisement

Abhishek Banerjee: নিউইয়র্কে সেলফির পর এবার ডাক্তারের চেম্বার থেকে ছবি অভিষেকের

এর আগে নিউ ইয়র্কের রাস্তা থেকে সানগ্লাস পরা ছবি শেয়ার করেছিলেন অভিষেক। তাঁর সেই কেতাদুরস্ত লুকের ছবি ভাইরাল হয়েছিল। এরপর ফের তাঁর আরও একটি ছবি ভাইরাল হয়েছে।

চিকিৎসকের চেম্বারে অভিষেক
Aajtak Bangla
  • নিউইয়র্ক,
  • 09 Aug 2023,
  • अपडेटेड 5:30 PM IST
  • চোখের চিকিৎসায় নিউ ইয়র্কে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে আরও এক ছবি শেয়ার করলেন। নতুন ছবিতে অভিষেককে এক চিকিৎসকের পাশে বসে পরামর্শ নিতে দেখা গিয়েছে।
  • গত কয়েকদিন ধরেই অভিষেকের বিদেশযাত্রা নিয়ে কটাক্ষ করছেন বিরোধীরা।
  • এর আগে নিউ ইয়র্কের রাস্তা থেকে সানগ্লাস পরা ছবি শেয়ার করেছিলেন অভিষেক। তাঁর সেই কেতাদুরস্ত লুকের ছবি ভাইরাল হয়েছিল।

চোখের চিকিৎসায় নিউ ইয়র্কে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে আরও এক ছবি শেয়ার করলেন। নতুন ছবিতে অভিষেককে এক চিকিৎসকের পাশে বসে পরামর্শ নিতে দেখা গিয়েছে। গত কয়েকদিন ধরেই অভিষেকের বিদেশযাত্রা নিয়ে কটাক্ষ করছেন বিরোধীরা। এর আগে নিউ ইয়র্কের রাস্তা থেকে সানগ্লাস পরা ছবি শেয়ার করেছিলেন অভিষেক। তাঁর সেই কেতাদুরস্ত লুকের ছবি ভাইরাল হয়েছিল। এরপর ফের তাঁর আরও একটি ছবি ভাইরাল হয়েছে।

নতুন ছবিতে এক মার্কিন চিকিৎসকের পাশে বসে থাকতে দেখা গিয়েছে অভিষেককে। ছবিতে তাঁকে হাল ফ্যাশানের ছাই রঙের প্রিন্টেড শার্টে দেখা গিয়েছে। সঙ্গে নীল স্লিম ফিটেড জিনস। পায়ে কেতাদুরস্ত ব্র্যান্ডেড স্নিকার্স। দুধ সাদা। তাঁর বুক পকেটের উপর একটি আইডি কার্ডও দেখা যাচ্ছে। 

তাঁর পাশের অভিজ্ঞ চিকিৎসকের হাতে কোনও নথি। সেটি অভিষেককে দেখাচ্ছেন তিনি। অভিষেকও বেশ মন দিয়ে দেখছেন। 

প্রায় ৬ বছর আগে মুর্শিদাবাদ সফরে গিয়েছিলেন অভিষেক। সেখান থেকে ফেরার সময়ে দুর্ঘটনায় পড়ে তাঁর SUV। চোখের নিচে গুরুতর আঘাত পান। 

সেই সমস্যা এখনও সম্পূর্ণ মেটেনি। এখনও অভিষেকের চোখের তলায় লাল দাগ রয়েছে। বেশ কয়েকটি অস্ত্রোপচারের মাধ্যমে সুশ্রষার চেষ্টা করা হচ্ছে। 

এর আগে গত বছর সেই চোখেরই চিকিৎসা করাতে মার্কিন যুক্তরাষ্ট্র গিয়েছিলেন অভিষেক। সেই সময়ে হাসপাতালের বেড থেকে তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। 

এবারেও চিকিৎসা করাতে নিউ ইয়র্ক পাড়ি দিয়েছেন অভিষেক। সেখান থেকেই কোনও ঘনিষ্ঠকে তাঁর এই ছবি পাঠান। সেটিই ভাইরাল হয়েছে। তবে এই নিয়েও কটাক্ষ করতে ছাড়ছেন না সমালোচকদের একাংশ। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement