Advertisement

Amit Shah Bengal Tour : আজ রাজ্যে অমিত শাহ, থাকবেন পয়লা বৈশাখেও; কী কী কর্মসূচি?

শুক্রবারই রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির শীর্ষনেতা অমিত শাহ (Amit Shah)। পঞ্চায়েত ভোটের আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে। জেনে নেওয়া যাক এবারে সফরে কী কী কর্মসূচি থাকছে অমিত শাহর। 

অমিত শাহ
Aajtak Bangla
  • দিল্লি/কলকাতা,
  • 13 Apr 2023,
  • अपडेटेड 12:08 AM IST
  • রাজ্যে আসছেন অমিত শাহ
  • রয়েছে একগুচ্ছ কর্মসূচি
  • জেনে নিন বিস্তারিত

বৈশাখ এখনও আসেনি, চৈত্রের গরমেই কার্যত পুড়ছে বাংলা। তারমধ্যেই এবার বাড়তে পারে রাজনৈতিক উত্তাপ। শুক্রবারই রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির শীর্ষনেতা অমিত শাহ (Amit Shah)। পঞ্চায়েত ভোটের আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে। জেনে নেওয়া যাক এবারে সফরে কী কী কর্মসূচি থাকছে অমিত শাহর। 

এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে সেই অনুযায়ী, শুক্রবার সকাল ১০টা ২৫ মিনিট নাগাদ গাড়িতে করে নয়াদিল্লির পালাম বিমানবন্দরে পৌঁছবেন অমিত শাহ। এরপর সকাল সাড়ে ১০টা নাগাদ বিশেষ বিমানে করে পশ্চিমবঙ্গের উদ্দেশে আকাশপথে রওনা দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। দুপুর ১২টা ২০ মিনিট নাগাদ দুর্গাপুর বিমানবন্দরে পৌঁছানোর কথা শাহর বিমানের। এরপর সেখান থেকে দুপুর ১২টা ২৪ মিনিট নাগাদ ভারতীয় বায়ুসেনার হেলিকপ্টারে চেপে রওনা দেবেন তিনি। দুপুর পৌনে ১টা নাগাদ পৌঁছবেন বীরভূমের সিউড়ি হেলিপ্যাডে। দুপুর ১২টা ৫০ মিনিট নাগাদ সিউড়ি হেলিপ্যাড থেকে সড়কপথে রওনা দেবেন বীরভূমে সার্কিট হাউজের উদ্দেশে। সেখানে মধ্যাহ্নভোজ সারবেন শাহ। 

এরপর দুপুর ২টো ৫ মিনিটে বীরভূমে বেণীমাধব স্কুল মাঠে সভা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। সেখানে দলের জেলা কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন শাহ। পাশাপাশি একটি বৈঠকও করার কথা রয়েছে তাঁর। বিকেল ৪টে ৫ মিনিট নাগাদ বেণীমাধব স্কুল মাঠ থেকে সড়কপথে রওনা দেবেন সিউড়ি হেলিপ্যাডের উদ্দেশে। এরপর কপ্টারে করে বিকেল ৫টা ১০ মিনিটে পৌঁছবেন কলকাতা বিমানবন্দরে। সেখান থেকে যাবেন হোটেলে। সন্ধ্যা ৬টায় হোটেলে বৈঠক করার কথা বিজেপির এই শীর্ষ নেতার। 

এবারে পয়লা বৈশাখের দিনও বাংলায় থাকবেন অমিত শাহ। নববর্ষের দিনও কর্মসূচি রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। শনিবার সকাল সাড়ে ১০টায় দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিতে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখান থেকে রওনা দেবেন কলকাতা বিমানবন্দের উদ্দেশে। সকাল সাড়ে ১১টা নাগাদ বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশে রওনা দেবেন অমিত শাহ। 

Advertisement

আরও পড়ুন - সূর্যগ্রহণে জোড়া শুভযোগ, ২০ এপ্রিল কপাল খুলছে ৪ রাশির

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement