Advertisement

Baguihati Teenager Death: বাঁশের কাঠামোর ঢালাই, বাগুইআটিতে ৩ তলা ছাদ ভেঙে পড়ে মর্মান্তিক মৃত্যু কিশোরের

ঠিকানা বদলের আগেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। বাগুইআটিতে তিন তলা বাড়ির ছাদ ভেঙে মৃত্যু হল কিশোরের। দিনভর বৃষ্টির পর রাতে আচমকাই ভেঙে পড়ে তিনতলা বাড়ির একাংশ। দুঘটনাটি ঘটেছে বাগুইআটি থানা এলাকার অশ্বিনীনগরে। ভেঙে পড়া চাঙরে চাপা পড়ে প্রাণ হারায় একতলায় থাকা সেই বাড়িরই কিশোর। মৃত কিশোরোর নাম ধ্রুবজ্যোতি মণ্ডল।

বাগুইহাটিতে ভেঙে পড়া বাড়ির ছাদ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Aug 2024,
  • अपडेटेड 12:44 PM IST

Baguihati Teenager Death: ঠিকানা বদলের আগেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। বাগুইআটিতে তিন তলা বাড়ির ছাদ ভেঙে মৃত্যু হল কিশোরের। দিনভর বৃষ্টির পর রাতে আচমকাই ভেঙে পড়ে তিনতলা বাড়ির একাংশ। দুঘটনাটি ঘটেছে বাগুইআটি থানা এলাকার অশ্বিনীনগরে। ভেঙে পড়া চাঙরে চাপা পড়ে প্রাণ হারায় একতলায় থাকা সেই বাড়িরই কিশোর। মৃত কিশোরোর নাম ধ্রুবজ্যোতি মণ্ডল।

দুর্ঘটনায় সিমেন্টের চাঙরের স্তূপ থেকে কিশোরকে উদ্ধার করতে আসে দমকল। চাঙর সরিয়ে উদ্ধারকাজ চালাতে বেগ পেতে হয় দমকল কর্মীদের। সংবাদ মাধ্যম সূত্রে খবর, বাড়ি ভেঙে পড়ার পাঁচ ঘণ্টা পর ঘটনাস্থলে পৌঁছয় বিপর্যয় মোকাবিলা টিম। শেষমেশ উদ্ধার করা হলে ই কিশোরকে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

জানা যায়, পড়াশুনায় বেশ মেধাবী ছিলেন ধ্রুবজ্যোতি। এবছরই উচ্চমাধ্যমিক পাশ করেছিলেন তিনি। প্রায় ৮০ শতাংশ নম্বর পেয়েছিলেন। এলাকায় বেশ মেধাবী পড়ুয়া হিসাবে সুনাম ছিল তাঁর। কিশোরের বাবা একসময়ের সিপিআইএমের প্রধান ছিলেন। ২০১৮ সালে মৃত্যু হয় তাঁর। পরিবারে আর ছিলেন মা ও দাদা। ছোট ছেলেকে হারিয়ে শোকে আত্মহারা মা।

মাত্র ১৫ বছর আগে এই বাড়িটি তৈরি হয়েছিল। বৃহস্পতিবার রাত তিন তলা থেকে ছা়দ ভেঙে দোতলায় পড়ে তারপর একতলায় ঠিক সেই ঘরে যেখানে বসেছিলেন ধ্রুবজ্যোতি। পরিবারের দাবি, সেই সময় টিভি দেখছিল সে। বাড়িতে আর কেউ ছিল না। এই বাড়ি ছেড়ে অন্যত্র থাকার জন্য ঘর খুঁজতে যান মা-দাদা। বাড়ির বেশ কয়েক জায়গায় ফাটল দেখা দেওয়ায় অন্যত্র বাড়ি ভাড়া নেওয়ার কথা ভাবছিলেন তাঁরা।

প্রাথমিকভাবে জানা গেছে, বাড়িতে কোনও লোহার কাঠামো ছিল না। কাঠের উপর বাঁশের কাঠামো দিয়ে বাড়ির ছাদ ঢালাই হয়েছিল। যে কারণে এই বিপত্তি ঘটে।
 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement