Advertisement

Balika Vadhu: ভয়াবহ পথদুর্ঘটনা! গুরুতর আহত 'বালিকা বধূ'-র অদ্রিজা মুখোপাধ্যায়

বৃহস্পতিবার সকালে পরিবারের সঙ্গে এক অনুষ্ঠানে যোগ দিতে বর্ধমান রওনা দিয়েছিল অদ্রিজা। পথেই হুগলির নাটাগড়ের কাছে দুর্ঘটনার কবলে পড়ে তাদের গাড়ি। হঠাৎই চলন্ত গাড়ির পিছনের চাকা খুলে যায় এবং নিয়ন্ত্রন হারিয়ে জলাশয়ে পড়ে যায় সেই গাড়ি।

ধারাবাহিকে অদ্রিজা ও দুর্ঘটনাগ্রস্থ গাড়ি। ফোটো- বিকি সাহা
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Jan 2021,
  • अपडेटेड 1:25 PM IST
  • দুর্ঘটনার কবলে ধারাবাহিকের শিশুশিল্পী অদ্রিজা
  • মাথায়-হাতে চোট পেয়েছে সে
  • গাড়ির পিছনের চাকা খুলে গিয়ে বিপত্তি

দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর আঘাত পেয়েছে বালিকা বধূ ধারাবাহিকের শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে পরিবারের সঙ্গে এক অনুষ্ঠানে যোগ দিতে বর্ধমান রওনা দিয়েছিল অদ্রিজা। পথেই হুগলির নাটাগড়ের কাছে দুর্ঘটনার কবলে পড়ে তাদের গাড়ি। হঠাৎই চলন্ত গাড়ির পিছনের চাকা খুলে যায় এবং নিয়ন্ত্রন হারিয়ে জলাশয়ে পড়ে যায় সেই গাড়ি। 

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কালনা সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। যদিও প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাদের। জানা গিয়েছে, মাথায় ও হাতে চোট পেয়েছে অদ্রিজা। তিনটি অ্যাম্বুলেন্সে করে পরিবারের ছয় জনকেই কলকাতা নিয়ে আসা হয়। 

আপাতত তাদের প্রত্যেকের শারীরিক অবস্থা স্থিতিশীল। জানা গিয়েছে, দুর্ঘটনার সময়ে গাড়ি চালাচ্ছিলেন শিশুশিল্পীর মা মৌমিতা মুখোপাধ্যায়। নাটাগড়ের রাস্তা খারাপ ছিল এবং কোনভাবে গাড়ির চাকা খুলে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে জলাশয়ে নেমে যায় গাড়ি। সেই সময় গাড়িতে অভিনেত্রীর সঙ্গে ছিলেন মৌমিতা মুখোপাধ্যায়, ইঙ্গিত মুখোপাধ্যায়, প্রযুক্তি দে, গৌরাঙ্গ দে, রিতা দে। 

প্রসঙ্গত, ‘মহাপীঠ তারাপীঠ’, ‘বালিকা বধূ’-সহ বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় শিশুশিল্পী অদ্রিজাকে। গাড়ি উল্টে যাওয়ায় বেশ ভয় পেয়ছেন অদ্রিজা। সেটা কাটিয়ে উঠতে কিছুটা সময় লাগবে বলেই জানা যাচ্ছে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement