Advertisement

Bangaon-Sealdah Train: বনগাঁ-শিয়ালদা লাইনে হঠাত্‍ ট্রেন সার্ভিস স্তব্ধ, প্রবল বৃষ্টিতে থিকথিকে ভিড় স্টেশনগুলিতে, কী হয়েছে?

লোকাল পেতে চরম ভোগান্তি বনগাঁ-শিয়ালদা শাখায়। একে বৃষ্টি তার ওপর দোসর ব্যাহত ট্রেন পরিষেবা। দুইয়ে মিলে নাজেহাল অফিস যাত্রীরা। খবর অনুযায়ী, বৃহস্পতিবার সকাল থেকেই শিয়ালদা ডিভিশনের এই শাখায় ট্রেন পরিষেবা ব্যাহত হয়। সকাল সাড়ে ৭টার পর বনগাঁ স্টেশন থেকে আর কোনও ট্রেন শিয়ালদার দিকে যায়নি।

ট্রেন বাতিল (প্রতীকী ছবি)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Aug 2024,
  • अपडेटेड 11:07 AM IST

Bangaon-Sealdah Train Disrupted: লোকাল পেতে চরম ভোগান্তি বনগাঁ-শিয়ালদা শাখায়। একে বৃষ্টি তার ওপর দোসর ব্যাহত ট্রেন পরিষেবা। দুইয়ে মিলে নাজেহাল অফিস যাত্রীরা। খবর অনুযায়ী, বৃহস্পতিবার সকাল থেকেই শিয়ালদা ডিভিশনের এই শাখায় ট্রেন পরিষেবা ব্যাহত হয়। সকাল সাড়ে ৭টার পর বনগাঁ স্টেশন থেকে আর কোনও ট্রেন শিয়ালদার দিকে যায়নি। রেল কর্তৃপক্ষ জানিয়েছে, সিগন্যালিংয়ের সমস্যার জন্য এই বিপত্তি। ফলে আটকে এই শাখার অফিসযাত্রীরা। 

জানা গেছে, বনগাঁ থেকে শিয়ালদা ও রানাঘাট এই দুটি রুটে ট্রেন চলাচল করে। সিগন্যালিংয়ের সমস্যার জন্য দু'দিকেই ট্রেন চলাচল বন্ধ। সকাল থেকে বৃষ্টির নাগাড়ে বৃষ্টিতে ট্র্যাকে জল জমেছে। তার মধ্যে সিগন্যালিংয়েরও সমস্যা। সকালে মাঝেরহাটের উদ্দেশে শএষ ট্রেন ছাড়ে। পরিষেবা এখনও স্বাভাবিক হয়নি।

শিয়ালদা পৌঁছনোর জন্য এই শাখায় প্রচুর যাত্রী চাপ থাকে। এই শাখায় তিন ঘণ্টা ট্রেন অচল থাকলে ভোগান্তিতে পড়েন কয়েক হাজার যাত্রী। রেল কর্তৃপক্ষের তরফে জানা গেছে,  দ্রুত সমস্যার সমাধান করে এই শাখায় পরিষেবা স্বাভাবিক করা হচ্ছে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement