Advertisement

TMC-কে নেত্রীকে প্রণাম সেরে BDO-র আইবুড়ো ভাত? VIRAL ভিডিও-তে নিশানা শুভেন্দুর

টেবিলে সাজানো এলাহি খাবারদাবার। থালা বাটিগুলো আবার ফুলের মালা দিয়ে সাজানো। এক যুবককে মালা পরিয়ে দেওয়া হচ্ছে টেবিলের ওপারে। এরপর সেই যুবকের কপালে ফুল-চন্দন দিয়ে আশীর্বাদ করলেন এক মহিলা। মাথা ঝুঁকিয়ে তাঁকে প্রণামও করলেন ওই যুবক।

ভাইরাল ভাইরাল ভিডিও। ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jul 2024,
  • अपडेटेड 1:04 PM IST
  • টেবিলে সাজানো এলাহি খাবারদাবার।
  • থালা বাটিগুলো আবার ফুলের মালা দিয়ে সাজানো।

টেবিলে সাজানো এলাহি খাবারদাবার। থালা বাটিগুলো আবার ফুলের মালা দিয়ে সাজানো। এক যুবককে মালা পরিয়ে দেওয়া হচ্ছে টেবিলের ওপারে। এরপর সেই যুবকের কপালে ফুল-চন্দন দিয়ে আশীর্বাদ করলেন এক মহিলা। মাথা ঝুঁকিয়ে তাঁকে প্রণামও করলেন ওই যুবক। পাশ থেকে বাজল শাঁখ। তার পরে হাসিমুখে খেতে বসলেন ওই যুবক। আজ, বৃহস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, আইবুড়ো ভাতের আয়োজন চলছে। যিনি খেতে বসছেন, তিনিই হবু পাত্র। এপর্যন্ত ঠিকই ছিল। কিন্তু ভিডিওয় দেখা যাচ্ছে, পিছনে হাসিমুখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। শুভেন্দুর দাবি, এই আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছে পঞ্চায়েত সমিতি অফিসের মধ্যে। পাত্র বর্ধমান-১ ব্লকের বিডিও। তৃণমূল নেত্রীকে প্রণাম করে এভাবেই আইবুড়ো ভাত খেলেন বিডিও। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি 'বাংলা ডট আজতক ডট ইন'।

 

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভিডিওটি শেয়ার করে লিখেছেন, 'চমৎকার! পঞ্চায়েত সমিতি অফিসের মধ্যে তৃণমূল আয়োজিত বর্ধমান-১-এর বিডিওর প্রি-ওয়েডিং। অফিসারকে টিএমসি নেত্রীর পা ছুঁয়ে আশীর্বাদ চাইতে দেখা যাচ্ছে। পূর্ব বর্ধমান জেলার এই ঘটনাটি কোনও ব্যতিক্রমী বিষয় নয়, এটিই যেন স্বাভাবিক ও আদর্শ বিষয়। এতে অবশ্য আশ্চর্যের কিছু নেই। শাসক দল এবং প্রশাসনের মধ্যে বিভাজনরেখাটি অস্পষ্ট ছিলই, তা এবার পুরো মুছে ফেলা হয়েছে।'

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement