Advertisement

Krishna Chakraborty: 'সাপ কে?' সল্টলেকে TMC-র কৃষ্ণা ও সব্যসাচীর জোর তর্জা

বেআইনি নির্মাণকে কেন্দ্র করে ক্রমশ তীব্র হচ্ছে বিধাননগরে মেয়র কৃষ্ণা চক্রবর্তী বনাম চেয়ারম্যান সব্যসাচী দত্তের সংঘাত। মঙ্গলবার নাম না করেই মেয়র কৃষ্ণা চক্রবর্তী বলেন, “কে সাপের ভূমিকা পালন করছেন, আপনারা জানেন” এই মন্তব্য নিয়ে শুরু হয়েছে জল্পনা। 

বিধাননগরে মেয়র কৃষ্ণা চক্রবর্তী-চেয়ারম্যান সব্যসাচী দত্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jul 2024,
  • अपडेटेड 3:51 PM IST

Krishna Chakraborty: বেআইনি নির্মাণকে কেন্দ্র করে ক্রমশ তীব্র হচ্ছে বিধাননগরে মেয়র কৃষ্ণা চক্রবর্তী বনাম চেয়ারম্যান সব্যসাচী দত্তের সংঘাত। মঙ্গলবার নাম না করেই মেয়র কৃষ্ণা চক্রবর্তী বলেন, “কে সাপের ভূমিকা পালন করছেন, আপনারা জানেন” এই মন্তব্য নিয়ে শুরু হয়েছে জল্পনা। 

এর পাল্টা জবাব দিয়ে পৌরনিগমের একটি অনুষ্ঠানে মঞ্চে দাঁড়িয়ে মেয়র কৃষ্ণা চক্রবর্তী বলেন, “মানুষই শেষ কথা বলেন। কে আপনার পাশে, কে আপনার পাশে নেই, কে ভাল কাজ করছে, কে সাপের ভূমিকা পালন করছেন, সেটা বুঝে গিয়েছেন। বিধাননগর মাথা উঁচু করে ছিল, উঁচু করেই থাকবে।” তবে এখানে ‘সাপ’ বলতে কাকে বুঝিয়েছেন সেই উত্তর দেননি কৃষ্ণা। 

বিধাননগরের চেয়ারম্যান সব্যসাচী দত্ত অবশ্য এ নিয়ে তেমন কোনও প্রত্যুত্তর দেনন, সাপ মন্তব্যে শুধু বলেন, ‘বন দফতরে খবর দিন।’

প্রসঙ্গত, গত সপ্তাহে বেআইনি নির্মাণ, হকারদের রাস্তা দখল নিয়ে সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় ৷ এরপরই বেআইনি নির্মাণ নিয়ে বিধাননগর মেয়রকে নিশানা করেন সব্যসাচী দত্ত। ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, "আজও বেআইনি নির্মাণ হচ্ছে। বিধাননগর পুরনিগমে যে নির্মাণ হচ্ছে আইনত কম, বেআইনি বেশি। এর দায় এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার বিল্ডিং প্ল্যান, তলার অফিসার, তারপর কমিশনার ও সর্বোপরি মাননীয়া মেয়রের।" বিধাননগরে বেআইনি নির্মাণ সরব হয়ে সমস্ত দায়ভার চাপান, এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার বিল্ডিং প্ল্যান, কমিশনার ও মেয়রের ওপর। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement