Advertisement

Kajal Sheikh Comment: 'তৃণমূল দলটা এখন লুটেপুটে খাওয়ার জায়গা', বিস্ফোরক কাজল শেখ

Kajal Sheikh Comment: একের পর এক বিস্ফোরক মন্তব্য বীরভূমের দাপুটে তৃণমূল নেতা কাজল শেখের। এদিন তৃণমূল দলটা লুটেপুটে খাওয়ার জায়গা বলে কটাক্ষ করেন তিনি। এর আগে নিজের প্রাণহানির আশঙ্কা প্রকাশ, পঞ্চায়েত নির্বাচনের আগে অনুব্রতের জেলে বসেই দল চালানো ও বিকাশ রায়চৌধুরির সঙ্গে যোগাযোগ রাখবে বলে দাবি তোলেন। তাঁর এহেন মন্তব্যে জল্পনা তৈরি হয়। 

তৃণমূল নেতা কাজল শেখ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Feb 2023,
  • अपडेटेड 6:40 PM IST
  • একের পর এক বিস্ফোরক মন্তব্য বীরভূমের দাপুটে তৃণমূল নেতা কাজল শেখের
  • এদিন তৃণমূল দলটা লুটেপুটে খাওয়ার জায়গা বলে কটাক্ষ করেন তিনি
  • তাঁর এহেন মন্তব্যে জল্পনা তৈরি হয়

Kajal Sheikh Comment: একের পর এক বিস্ফোরক মন্তব্য বীরভূমের দাপুটে তৃণমূল নেতা কাজল শেখের (Kajal Sheikh)। এদিন তৃণমূল দলটা লুটেপুটে খাওয়ার জায়গা বলে কটাক্ষ করেন তিনি। এর আগে নিজের প্রাণহানির আশঙ্কা প্রকাশ, পঞ্চায়েত নির্বাচনের আগে অনুব্রতের জেলে বসেই দল চালানো ও বিকাশ রায়চৌধুরির সঙ্গে যোগাযোগ রাখবে বলে দাবি তোলেন। তাঁর এহেন মন্তব্যে জল্পনা তৈরি হয়। 

এদিন অনুব্রতের  বীরভূম তৃণমূলের কোর কমিটির সদস্য কাজল শেখ বলেন, "দলটা এখন লুটেপুটে খাওয়ার জায়গা হয়ে গিয়েছে। দলের শীর্ষস্থানে বসে লুটেপুটে খাওয়া বরদাস্ত করব না। যারা ভাবছে ঠিকাদারি করে, অজয়ের বালি চুরি করে খাবে, কাজল শেখ তা হতে দেবে না। তোমরা সরে যাও, আমাকে যেন সরাতে না হয়।"

বীরভূমে তৃণমূলের অন্দরে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) 'বিরোধী' বলে পরিচিত কাজল শেখ। অনুব্রতর সঙ্গে কাজলের মতপার্তক্য বহুবার প্রকাশ্যে এসেছে। অনুব্রতর নির্দেশ মতোই বীরভূমে সংগঠন চলছে বলেও দাবি করেন তিনি। এমনকী বিকাশ রায়চৌধুরীর ফোন পরীক্ষা করলেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে বলেও মন্তব্য করেন কাজল। তৃণমূল নেতার সেই মন্তব্যকে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতিতে। 

দিন কয়েক আগে বোলপুরের তৃণমূল কার্যালয়ে বীরভূম জেলা কমিটির বৈঠক ডাকা হয়। সেখানে উপস্থিত ছিলেন কাজল শেখ। কিন্তু, বৈঠক চলাকালীন হঠাৎ করেই কাজল শেখ দলীয় কার্যালয় ছেড়ে বেরিয়ে যান। কাজলের অভিযোগ, তিনি যাতে বৈঠকে যোগ দিতে না পারেন, কোনও কাজ করতে না পারেন, সেই জন্যই কয়েকজন মিলে চক্রান্ত করে কোর কমিটির বৈঠক করছে না। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement