Advertisement

Suvendu Adhikari on Saayoni Ghosh: 'কুন্তলের চুরির উচ্ছিষ্টের ভাগ পেয়েছেন ইনি,' নাম না-করে সায়নীকে টার্গেট শুভেন্দুর

কুন্তলের চুরির উচ্ছিষ্টের ভাগ পেয়েছেন তৃণমূলের রাজ্য যুব সভানেত্রী সায়নী ঘোষ। নাম না করে এমনই আক্রমণ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষকে (Saayoni Ghosh) তলব করেছে ইডি (ED)।

সায়নীকে আক্রমণ শুভেন্দুর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jun 2023,
  • अपडेटेड 1:10 PM IST
  • কুন্তলের চুরির উচ্ছিষ্টের ভাগ পেয়েছেন তৃণমূলের রাজ্য যুব সভানেত্রী সায়নী ঘোষ
  • নাম না করে এমনই আক্রমণ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর
  • এদিন সায়নী-কুন্তলকে একযোগে আক্রমণ করেন শুভেন্দু

Suvendu Adhikari on Saayoni Ghosh: কুন্তলের চুরির উচ্ছিষ্টের ভাগ পেয়েছেন তৃণমূলের রাজ্য যুব সভানেত্রী সায়নী ঘোষ। নাম না করে এমনই আক্রমণ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষকে (Saayoni Ghosh) তলব করেছে ইডি (ED)। ৩০ জুন অর্থাৎ শুক্রবার তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। সেই প্রসঙ্গেই এদিন সায়নী-কুন্তলকে একযোগে আক্রমণ করেন শুভেন্দু। নিশানা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

মঙ্গলবার ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে বিজেপির মনোনীত প্রার্থীদের সমর্থনে, চোর মুক্ত পঞ্চায়েত গড়ার লক্ষ্যে, পটাশপুর ২ নং ব্লকে নির্বাচনী জনসভা করেন তিনি। সেখান থেকে সায়নীকে আক্রমণ করে তিনি বলেন, "আমার একটা লেভেল আছে। এরকম লোকেদের প্রসঙ্গে মন্তব্য করা আমার কাছে অত্যন্ত রুচিহীন। তবে এটা ঘটনা, ভাইপোর সাকরেদ কুন্তল এই ভদ্রমহিলাকে বিরাট ফ্ল্যাট দিয়েছেন, গাড়ি দিয়েছেন এবং চুরির উচ্ছিষ্টের ভাগ দিয়েছেন। এদের শুধু ডাকলে হবে না। ইডিকে এদেরকা ভিতরে ঢোকাতে হবে। এগুলি সিজ করে ওই টাকাগুলো সরকারের খাতে জমা করাতে হবে।"

এদিকে আজই উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় ঢোকার মুখেই বিক্ষোভের মুখে পড়েন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। রাজ্যপালকে ঘিরে 'গো ব্যাক' স্লোগান দেন বিক্ষোভকারীরা। এই ঘটনায় শুভেন্দু বলেন, "রাজ্যপালের উচিত মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলা। মুখ্যমন্ত্রীর কোম্পানির ছানাপোনারা যদি রাজ্যপালকে বাধা দেয় তাহলে কথা বলা উচিত।" 

প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হন কুন্তল ঘোষ। তারপরই উঠে আসে সায়নীর নাম। সায়নীর সঙ্গে কুন্তলের নানা ছবিও প্রকাশ্যে আসে। নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতারের পরে তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষ দল থেকে বহিষ্কৃত হন। কুন্তলের একাধিক সম্পত্তি কেনাবেচাতে নাম জড়িয়েছে সায়নীর, বলে দাবি করে ইডি। কুন্তলের সঙ্গে কোনও আর্থিক লেনদেন হয়েছে কিনা। কুন্তলকে চেনেন কিনা শুক্রবার তাঁকে এসব প্রশ্ন করতে পারে ইডি।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement