Advertisement

BJP: টাকা দিয়ে জয়ী প্রার্থী ‘কিনতে’ গিয়েছিলেন, ঘাটালে তৃণমূল কর্মীকে বেঁধে রাখল বিজেপি

পঞ্চায়েত ভোটে বিজেপির জয়ী প্রার্থীদের টাকার বিনিময়ে দলবদলের প্রস্তাব দিয়েছিলেন। টাকাও নিয়ে গিয়েছিলেন সঙ্গে করে। এই অভিযোগে এক তৃণমূল কর্মীকে বেঁধে রাখল বিজেপি কর্মীরা। ঘটনা ঘাটালের সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের বালিডাঙ্গার। অভিযোগ, শুক্রবার সন্ধায় টাকা ভর্তি ব্যাগ নিয়ে মনসুকায় আসেন তৃণমূল নেতা অসিত গোস্বামী। বেশ কিছুক্ষণ এলাকায় ঘোরাফেরাও করেন।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Aug 2023,
  • अपडेटेड 7:23 PM IST
  • পঞ্চায়েত ভোটে বিজেপির জয়ী প্রার্থীদের টাকার বিনিময়ে দলবদলের প্রস্তাব দিয়েছিলেন।
  • টাকাও নিয়ে গিয়েছিলেন সঙ্গে করে।

পঞ্চায়েত ভোটে বিজেপির জয়ী প্রার্থীদের টাকার বিনিময়ে দলবদলের প্রস্তাব দিয়েছিলেন। টাকাও নিয়ে গিয়েছিলেন সঙ্গে করে। এই অভিযোগে এক তৃণমূল কর্মীকে বেঁধে রাখল বিজেপি কর্মীরা। ঘটনা ঘাটালের সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের বালিডাঙ্গার। অভিযোগ, শুক্রবার সন্ধায় টাকা ভর্তি ব্যাগ নিয়ে মনসুকায় আসেন তৃণমূল নেতা অসিত গোস্বামী। বেশ কিছুক্ষণ এলাকায় ঘোরাফেরাও করেন। একাধিক বিজেপি প্রার্থীকে কেনার জন্য ফোনও করতে থাকেন। যান ইড়পালা এলাকায। এ খবর পাওয়া মাত্রই ক্ষোভে ফেটে পড়েন বিজেপির কর্মী সমর্থকেরা। এরপরই অসিতকে দড়ি দিয়ে বেঁধে ফেলেন বিজেপি কর্মীরা। দেখাতে থাকেন বিক্ষোভ। 

ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। খবর চলে যায় পুলিশের কাছে। শেষে ঘাটাল থানার পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অসিতকে উদ্ধার করে নিয়ে যায়। যদিও বিজেপির তোলা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের মোট ২১ টি আসনের মধ্যে দশটি যায় তৃণমূলের দখলে। দশটি পায় বিজেপি। একটি আসনে জেতেন নির্দল প্রার্থী। এই ফলাফলের পরে কোনও দলই বোর্ড গঠন করতে পারেনি এই পঞ্চায়েতে। এদিকে বিজেপির অভিযোগ, নিজেদের ক্ষমতা বাড়াতে বিগত কয়েকদিন ধরেই নির্দল প্রার্থীকে দলে টানার চেষ্টা করে যাচ্ছে তৃণমূল। তা না পেরে এখন টোপ দেওয়া হচ্ছে বিজেপি কর্মীদের। জার জেরেই ওই ঘটনা।

বিষয়টিতে বিজেপির অভিযোগ, কয়েকদিন ধরেই এলাকার কিছু তৃণমূল নেতা বিজেপির জয়ী প্রার্থীদের ভয় দেখাচ্ছেন। দল পরিবর্তনের জন্য টাকার লোভ দেখাচ্ছেন। পাল্টা অভিযোগে তৃণমূলের দাবি, অসিত ঘোষ তৃণমূলের নেতা বলে তাদের জানা নেই। তৃণমূল কংগ্রেসকে বদনাম করতে বিজেপিই ওই ঘটনার পরিকল্পনা করেছে।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement