Advertisement

"BJP-র নাম শুনলে বিপি বেড়ে যাচ্ছে", নাম না করে অসিতকে নিশানা দিলীপের

ঘড়ির মোর চত্বরে আয়োজিত এক সভায় নাম না করে অসিত মজুমদারকে বিঁধে দিলীপ ঘোষ বলেন, "বিজেপির নাম শুনলে বিপি বেড়ে যাচ্ছে, দিকবিদিক জ্ঞানশূন্য, লাঠি নিয়ে আমাদের ছেলেদের পেটাচ্ছে। ঠেলে দিলে পড়ে যাবে উঠতে পারবে না। তুমি আমার ছেলেদের মারছ? নেহাত এমএলএ বলে কিছু করেনি। ২-৪টে চ্যাংড়া ছেলে যদি কাছাটা খুলে দিত কী হত?" 

দিলীপ ঘোষ
Aajtak Bangla
  • চুঁচুড়া,
  • 21 Aug 2022,
  • अपडेटेड 11:55 PM IST
  • চুঁচুড়ায় বিজেপির মিছিল
  • হাঁটলেন দিলীপ-লকেট
  • নাম না করে বিঁধলেন অসিতকে

চুঁচুড়ার বুকে দাঁড়িয়ে নাম না করে এলাকার বিধায়ক অসিত মজুমদারকে একহাত নিলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ঘড়ির মোর চত্বরে আয়োজিত এক সভায় নাম না করে অসিত মজুমদারকে বিঁধে দিলীপ ঘোষ বলেন, "বিজেপির নাম শুনলে বিপি বেড়ে যাচ্ছে, দিকবিদিক জ্ঞানশূন্য, লাঠি নিয়ে আমাদের ছেলেদের পেটাচ্ছে। ঠেলে দিলে পড়ে যাবে উঠতে পারবে না। তুমি আমার ছেলেদের মারছ? নেহাত এমএলএ বলে কিছু করেনি। ২-৪টে চ্যাংড়া ছেলে যদি কাছাটা খুলে দিত কী হত?" 

এরপরেই উপস্থিত দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশ্যে দিলীপ ঘোষ বলেন, "আমি বলে যাচ্ছি যদি দ্বিতীয়বার গাড়ি থেকে নেমেছেন তো কাছা খুলে দেবেন। একজন নেতা বলছেন ছাল ছড়িয়ে নেবেন, আর একজন এমপি বলছেন বদলা নেব, তোমাদের সব নেওয়ার দিন শেষ হয়ে গেছে। এবার পাবলিক সব হিসেব বুঝিয়ে দেবে, কার পিঠে জুতোর ছাপ, কার মাথায় ডান্ডা, কার জামাকাপড় খোলা হবে, কাকে ভুবনেশ্বর পাঠানো হবে, পাবলিক বলবে।" 

প্রসঙ্গত কিছুদিন আগে বিজেপি কর্মীদের প্রকাশ্যে মারধরে অভিযোগ ওঠে চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের (Asit Mazumder) বিরুদ্ধে। সেই সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি আজতক বাংলা। রবিবার সেই ঘটনার প্রতিবাদেই চুঁচুড়ায় মিছিলের আয়োজন করে বিজেপি। মিছিলে পা মেলান এলাকার বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ-সহ অন্যান্য নেতৃত্ব।  

আরও পড়ুনমেনে চলুন এই টিপসগুলি, UPSC-তে নিশ্চিত সাফল্য


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement