Advertisement

Jamal Sardar: জামালের বাড়িতে সন্দেহজনক 'পাতালঘর', জলের ট্যাঙ্ক নাকি? তল্লাশি পুলিশের

সোনারপুর থানার পুলিশের একটি অভিযান এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে। শুক্রবার ভোরে জামাল ওরফে জামালউদ্দিন সর্দারকে নিয়ে তার প্রাসাদোপম বাড়িতে অভিযান চালায় পুলিশ। তল্লাশির সময় তারা একটি আন্ডারগ্রাউন্ড চেম্বার বা পাতালঘরের সন্ধান পায়।

জামাল সর্দারের বাড়ি। ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jul 2024,
  • अपडेटेड 12:06 PM IST
  • সোনারপুর থানার পুলিশের একটি অভিযান এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।
  • শুক্রবার ভোরে জামাল ওরফে জামালউদ্দিন সর্দারকে নিয়ে তার প্রাসাদোপম বাড়িতে অভিযান চালায় পুলিশ।

সোনারপুর থানার পুলিশের একটি অভিযান এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে। শুক্রবার ভোরে জামাল ওরফে জামালউদ্দিন সর্দারকে নিয়ে তার প্রাসাদোপম বাড়িতে অভিযান চালায় পুলিশ। তল্লাশির সময় তারা একটি আন্ডারগ্রাউন্ড চেম্বার বা পাতালঘরের সন্ধান পায়। যদিও জামালের দাবি, ওই গুপ্তঘরটি আসলে একটি জলের ট্যাঙ্ক। তবে পুলিশ সেটি খতিয়ে দেখছে, সত্যিই তা জলের ট্যাঙ্ক কিনা। তল্লাশি অভিযানের সময় এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল সংখ্যক পুলিশ।

সোনারপুরের এই প্রাসাদোপম বাড়িটি স্থানীয়দের কাছে পরিচিত ছিল তার অসাধারণ বিলাসিতা ও অস্বাভাবিক বৈশিষ্ট্যগুলোর জন্য। বাড়ির মধ্যে একটি সুইমিং পুলে পোষা কচ্ছপ এবং একটি ঘোড়া ছিল, যার দেখভালের জন্য আলাদা কর্মীও ছিল। পুলিশের এই তল্লাশি অভিযান এলাকাবাসীর মধ্যে কৌতূহলের তৈরি হয়েছে। তল্লাশির সময় পুলিশ বেশ কিছু সিসিটিভি ডিভিআর বা ডিজিটাল ভিডিও রেকর্ডার উদ্ধার করেছে। এছাড়া বাড়ির মধ্যে কয়েকটি জলের ট্যাঙ্ক পাওয়া যায়, যেগুলোও খোলা হয়েছে। একটি ১৫ হাজার লিটারের বিশাল জলের ট্যাঙ্ক ছিল, যার মধ্যে থেকে বেশ কিছু নথিপত্র উদ্ধার করেছে পুলিশ।

উল্লেখ্য, জামালকে গত সপ্তাহেই গ্রেফতার করেছিল পুলিশ। কলকাতা লেদার কমপ্লেক্স ও নরেন্দ্রপুর থানার বর্ডার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে হেনস্থা এবং তোলাবাজির অভিযোগ রয়েছে। স্থানীয় এক মহিলা অভিযোগ করেন, জামাল তাদের কাছ থেকে ২০ হাজার টাকা দাবি করেছিলেন। টাকা দেওয়ার পরও শিকল দিয়ে বেঁধে তাকে মারধর করা হয়েছিল। শেষে পাঁচ হাজার টাকা দিয়ে স্বামীকে ছাড়িয়ে নিয়ে যেতে হয়েছিল। স্থানীয় গ্রামবাসীরা তার বিরুদ্ধে সালিশি সভা বসিয়ে হেনস্থা ও তোলাবাজির অভিযোগ করেছেন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement