Advertisement

'কাঁচা হাতের লেখা সাজানো নাটক', বাবুলকে ফের বিঁধলেন কুণাল

বাবুল সুপ্রিয়কে খোলা চিঠি লিখলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। বাবুলের গতিবিধিকে সাজানো নাটক বললেন তিনি। কিন্তু কেন ? কি এমন হল ?

কুণাল ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Aug 2021,
  • अपडेटेड 10:38 PM IST
  • বাবুলকে কটাক্ষ কুণাল ঘোষের
  • সাজানো নাটক ছিল সবটাই
  • ইস্তফা দিতে জোর কুণালের

বাবুলকে নিয়ে চলছে জল্পনা

বাবুল সুপ্রিয়কে নিয়ে দিনভর জল্পনা-কল্পনা চলছেই। বিজেপিতে থাকবেন, না বিদায় নেবেন ? সাংসদ থাকবেন না বিদায় নেবেন ? কখনও হ্যাঁ, কখনও না। দিনভর চলল বাবুলকে নিয়ে টানাপোড়েনও।

জল্পনার মধ্যে খানিকটা ঘি ঢাললেন কুণাল

সেই জল্পনার মধ্যে আরও খানিকটা ঘি ঢেলে জল্পনা ফের আরও খানিকটা উসকে দিলেন তৃণমূলের মুখপাত্র প্রাক্তন রাজ্যসভার সাংসদ কুণাল ঘোষ। তিনি এমনিতেই বিরোধীদের টুইটের মাধ্যমে ব্যস্ত রাখেন। রবিবার রাতেও তিনি ফের বাবুলকে টার্গেট করে গোটাটাই চিত্রনাট্য বললেন বলে জানান।

বাবুলকে খোলা চিঠি কুণালের

তিনি বাবুলের এই কদিনের পদত্যাগের ইচ্ছা, তাঁর দলে থাকতে আপত্তি এবং শেষমেষ পদত্যাগ করার ইচ্ছা প্রত্যাহার। সবটাকেই নাটক বলে অভিহিত করলেন। টুইটারে তিনি একটি খোলা চিঠি লেখেন বাবুলকে। কি লিখলেন তিনি ?

কি লিখলেন কুণাল ?

বাবুলকে লিখলেন, কি বাবুল ? গল্প তৈরি তো ! বললেন না ছাড়তে, স্পিকার চিঠি নিতে চাইলেন না। চিঠিতে টেকনিক্যাল ভুল রয়ে গেল। চিত্রনাট্য তৈরি। আবার বলছি, নাটক। কাঁচা হাতে লেখা নাটক। হয় ইস্তফা, না হলে নাটক স্বীকার করে পোস্ট করলে ভালো হয়। জল ট্যাংকের উপর ধর্মেন্দ্র।

বাবুল নিজেই জল্পনার উৎস

বাবুল সুপ্রিয়কে নিয়ে গত ক'দিন ধরেই চলছে টানাপোড়েন। বাবুল নিজেই অবশ্য সেই জল্পনা উস্কে দিয়েছেন। কখনও জানিয়েছেন, তিনি সাংসদ পদ ছাড়ছেন। কখনও তিনি রাজনীতি ছাড়ছেন। আবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ডাকে বারবার ছুটে গিয়েছেন তাঁর সঙ্গে বৈঠক করতে। এদিন সকালে সৌগত রায়ের বাবুল এর সঙ্গে কথা হয়েছে বলে প্রসঙ্গ উস্কে দিয়ে নতুন জল্পনা তুলে দিয়েছিলেন। অবশ্য বিকেল হতে হতেই সে জল্পনা আপাতত ইতি।

কুণালের বাবুলকে ঘিরে ক্ষোভ

বাবুলের বিজেপিতে থাকার সম্ভাবনা তৈরি হতে ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূল মুখপাত্র। এর আগে অজন্তা বিশ্বাসকে নিয়ে সিপিএমকেও ঠুকে দিয়েছেন তিনি। এমনিতে টুইটারের বরাবরই সক্রিয় থাকতে ভালোবাসেন কুণাল। বিভিন্ন সময় তার সরস এবং রসিক টুইট ভাইরাল হয়ে গিয়েছে। বাবুলকে নিয়ে তাঁর এই কটাক্ষ কতটা ঝড় তুলতে পারে নেটিজেনদের মনে, তা দেখতে হলে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement