Advertisement

Malda Student Missing : টিউশন পড়তে গিয়ে ৫ দিন ধরে নিখোঁজ মালদার ছাত্র, অপহরণের দুশ্চিন্তা

মালদার চাঁচল ১ ব্লকের মহানন্দাপুর গ্রামের বাসিন্দা গয়া দাস পেশায় দিনমজুর। গয়া দাসের দুই ছেলে। বড় ছেলের দেবের বয়স ১৪ বছর। স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। পরিবারের দাবি, গত ৮ সেপ্টেম্বর সকালে গ্রামের কাছেই টিউশন পড়তে যায় সে। কিন্তু তারপর থেকে আর বাড়ি ফেরেনি। গোটা গ্রাম তথা আশেপাশের এলাকা তন্নতন্ন করে খুঁজেও তার কোনও হদিশ পাওয়া যায়নি। এরপরেই চাঁচল থানায় অভিযোগ দায়ের করে নিখোঁজ ছাত্রের পরিবার। তবে এখনও পর্যন্ত তার কোনও সন্ধান পাওয়া যায়নি। ছেলেটির খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • মালদা,
  • 13 Sep 2022,
  • अपडेटेड 10:49 AM IST
  • মালদায় নিখোঁজ ছাত্র
  • ৫ দিন ধরে হদিশ নেই
  • আতঙ্কে পরিবার

টিউশনে গিয়ে নিখোঁজ ছাত্র। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচলে (Malda Chanchal)। টিউশনে গিয়ে ৫ দিন ধরে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্র। আতঙ্কে ঘুম উড়েছে পরিবারের সদস্যদের। অপহরণ করা হয়েছে কিনা, তৈরি হয়েছে সেই সন্দেহও। যদিও মুক্তিপণ চেয়ে এখনও কোনও ফোন আসেনি বলেই জানা যাচ্ছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ। 

জানা গিয়েছে, মালদার চাঁচল ১ ব্লকের মহানন্দাপুর গ্রামের বাসিন্দা গয়া দাস পেশায় দিনমজুর। গয়া দাসের দুই ছেলে। বড় ছেলের দেবের বয়স ১৪ বছর। স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। পরিবারের দাবি, গত ৮ সেপ্টেম্বর সকালে গ্রামের কাছেই টিউশন পড়তে যায় সে। কিন্তু তারপর থেকে আর বাড়ি ফেরেনি। গোটা গ্রাম তথা আশেপাশের এলাকা তন্নতন্ন করে খুঁজেও তার কোনও হদিশ পাওয়া যায়নি। এরপরেই চাঁচল থানায় অভিযোগ দায়ের করে নিখোঁজ ছাত্রের পরিবার। তবে এখনও পর্যন্ত তার কোনও সন্ধান পাওয়া যায়নি। ছেলেটির খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ। 

এদিকে নিখোঁজ ছাত্রের পরিবারের তরফে জানানো হয়েছে, দেবের কাছে কোনও মোবাইল নেই। তাই তার সঙ্গে কোনওরকমভাবে যোগাযোগ করা যায়নি। বাড়িতে তাকে কোনওরকম বকাবকি করা হয়নি বলেও জানিয়েছেন নিখোঁজ ছাত্রের বাবা। সেক্ষেত্রে পড়তে গিয়ে হঠাৎ সে কোথায় উধাও হয়ে গেল, তা নিয়ে তৈরি হয়েছে প্রশ্ন। 

প্রসঙ্গত, বাগুইআটিকাণ্ডের (Baguiati Murder) রেশ এখনও মেটেনি। অপহরণের পর খুন করা হয় ২ পড়ুয়াকে। এরপর বীরভূমের (Birbhum) চৌপাহারি জঙ্গল থেকে এক ইঞ্জিনিয়ারিং ছাত্রের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। সেখানেও উঠে এসেছে অপহরণ করে খুনের তত্ত্ব। আর তারপর মালদার এই ছাত্রের নিখোঁজ হওয়ার ঘটনায় ফের একই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে। 
 

আরও পড়ুনপুজোয় বাইকে চেপে ঠাকুর দেখার প্ল্যান, এই ৫ বিষয় অবশ্যই মাথায় রাখুন

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement