Advertisement

Mamata Banerjee: বাঁ হাঁটু ও হিপ জয়েন্টের লিগামেন্টে চোট মুখ্যমন্ত্রীর, হুইলচেয়ারে ছাড়লেন SSKM

হেলিকপ্টার থেকে নামতে গিয়ে আজ চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় ফিরেই এসএসকেএম হাসপাতালে যান তিনি। সন্ধেয় হাসপাতালের তরফে মেডিকেল বুলেটিনে জানানো হয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাঁ হাঁটুর লিগামেন্টে আঘাত লেগেছে। মুখ্যমন্ত্রীকে উপদেশ দেয়া হয়েছিল ভর্তির জন্য। কিন্তু  তিনি ভর্তি থাকবেন না। বাড়িতে থেকেই চিকিৎসা করাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Jun 2023,
  • अपडेटेड 8:40 PM IST
  • হেলিকপ্টার থেকে নামতে গিয়ে আজ চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
  • কলকাতায় ফিরেই এসএসকেএম হাসপাতালে যান তিনি।

হেলিকপ্টার থেকে নামতে গিয়ে আজ চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় ফিরেই এসএসকেএম হাসপাতালে যান তিনি। সন্ধেয় হাসপাতালের তরফে মেডিকেল বুলেটিনে জানানো হয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাঁ হাঁটুর লিগামেন্টে আঘাত লেগেছে। মুখ্যমন্ত্রীকে উপদেশ দেয়া হয়েছিল ভর্তির জন্য। কিন্তু  তিনি ভর্তি থাকবেন না। বাড়িতে থেকেই চিকিৎসা করাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। জানালেন এসএসকেএম এর অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায়।

এমআরআই-এর রিপোর্টে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর বাঁ পায়ের হাঁটু ও হিপ জয়েন্টের লিগামেন্টে আঘাত লেগেছে। চিকিৎসা ইতিমধ্যেই শুরু করা হয়েছে বলে জানালেন এসএসকেএমের ডিরেক্টর মনিময় বন্দ্যোপাধ্য়ায়। তিনি জানিয়েছেন, চিকিৎসকেরা মমতাকে পরামর্শ দিয়েছিলেন, যাতে তিনি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা করান। কিন্তু ভর্তি হতে চাননি মমতা। বাড়িতে থেকেই চিকিৎসা করাতে চান তিনি। এদিন চিকিৎসার পর উডবার্ন ওয়ার্ড থেকে হুইলচেয়ারে করে গাড়ি পর্যন্ত নিয়ে যাওয়া হয় মুখ্যমন্ত্রীকে। তারপর গাড়িতে উঠে হাসপাতাল ছাড়েন তিনি।

উডবার্ন ওয়ার্ডে মুখ্যমন্ত্রীর আরও কিছু শারীরিক পরীক্ষা চলছে। শেষ হলে তাঁকে ছাড়া হবে। এদিন জলপাইগুড়ি থেকে বাগডোগরা যাওয়ার পথে প্রাকৃতিক দুর্যোগের মধ্যে পড়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার। তারপর কপ্টারটির জরুরি অবতরণ করানো হয় সেবক এয়ার বেসে। কপ্টার থেকে নামার সময়ে মুখ্যমন্ত্রীর পায়ে ও কোমরে আঘাত লাগে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement