Advertisement

রান্নাঘরে ঘনিষ্ঠ শাশুড়ি-জামাই! ধূপগুড়িতে হাতেনাতে ধরলেন স্থানীয়রা

শুক্রবার রাতে শাশুড়ি ও জামাইকে হাতেনাতে ধরেন স্থানীয়রা। তিনি জানাচ্ছেন, শ্বশুর বাড়িতে ছিলেন না। সেই সময় শ্বশুরবাড়িতে যান জামাই। রান্নাঘরে নিজের শাশুড়ির সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন। এমনটাই দাবি স্থানীয়দের।

শাশুড়ি ও জামাইয়ের বিবাহ বর্হিভূত সম্পর্ক।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Dec 2022,
  • अपडेटेड 1:08 PM IST
  • হাতেনাতে ধরা পড়লেন শাশুড়ি ও জামাই।
  • ঘটনাটি ধূপগুড়ির।

শাশুড়ি সঙ্গে জামাইয়ের বিবাহ বর্হিভূত সম্পর্ক নিয়ে আগে থেকে আঁচ ছিল। গ্রামবাসীরা নজর রাখছিলেন। অবশেষে হাতেনাতে ধরা পড়ে গেলেন তাঁরা। তাও একেবারে ঘনিষ্ঠ অবস্থায়। হাতেনাতে শাশুড়ি ও জামাইকে ধরলেন গ্রামবাসীরা। তার পরই ক্ষুব্ধ গ্রামবাসীরা অভিযুক্ত জামাইকে গাছে বেঁধে গণধোলাই দিয়েছে। এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ধুপগুড়ি ব্লকের গোসাইরহাট ডিপটারি গ্রামে।

শুক্রবার রাতে শাশুড়ি ও জামাইকে হাতেনাতে ধরেন স্থানীয়রা। তিনি জানাচ্ছেন, শ্বশুর বাড়িতে ছিলেন না। সেই সময় শ্বশুরবাড়িতে যান জামাই। রান্নাঘরে নিজের শাশুড়ির সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন। এমনটাই দাবি স্থানীয়দের। তাঁরা জানিয়েছেন, জামাইয়ের সঙ্গে শাশুড়ির বিবাহ বর্হিভূত সম্পর্কের ইঙ্গিত আগেই পেয়েছিলেন। তাই দু' জনকেই নজরে রাখা হয়েছিল। বিষয়টি নিয়ে এর আগে গ্রামে সালিশি সভাও হয়েছিল বলে দাবি করেছেন তাঁরা। 

তার পরও জামাই ও শাশুড়ি নিজেকে সামলাতে পারেননি। অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে রান্নাঘরে শাশুড়ি এবং জামাই ঘনিষ্ঠ হয়ে পড়েন। ঘরে ঢুকে পড়ে দু' জনকে হাতেনাতে ধরে ফেলেন পরিবারের সদস্যরা। চেঁচিয়ে ডাকা হয় প্রতিবেশীদের। ক্ষুব্ধ গ্রামবাসীরাঅভিযুক্ত জামাইকে ধরে গাছে বেঁধে মারধর করেন বলে অভিযোগ। 

শাশুড়িকেও প্রথমে বেঁধে রাখা হয়েছিল। পরে অবশ্য় তাঁকে ছেড়ে দেওয়া হয়। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়ায় গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ধূপগুড়ি থানার পুলিশ। অভিযুক্ত শাশুড়ি এবং জামাইকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

আরও পড়ুন- 'উনি ভদ্রলোক, আর কোনও সমস্যা হবে না', নতুন রাজ্যপালের প্রশংসায় মমতা 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement