Advertisement

মর্মান্তিক, কান্দিতে আগুনের গ্রাসে মৃত দুই শিশুকন্যাসহ মা

বছর পাঁচেক আগে গাঁতলা গ্রামের বাসিন্দা দয়াল ঘোষের মেয়ে লক্ষ্মী ঘোষের সঙ্গে বিয়ে হয় নবগ্রাম থানা এলাকার ঘোষপাড়া গ্রামের বাসিন্দা বীরবল ঘোষের। তবে দাম্পত্য কলহের জন্য গত ২ বছর আগে সন্তানদের নিয়ে বাপেরবাড়িতে চলে আসেন লক্ষ্মী। তারপর থেকে বেশকয়েকবার শ্বশুরবাড়ির সঙ্গে যোগাযোগ করা হলেও সমস্যার সমাধান হয়নি। এই ঘটনাকে ঘিরে রীতিমতো দুশ্চিন্তার মধ্যে থাকতেন লক্ষ্মী ঘোষ। 

প্রতীকী ছবি
গোপাল ঠাকুর
  • কান্দি,
  • 28 Nov 2021,
  • अपडेटेड 1:28 PM IST
  • আগুন কাড়ল প্রাণ
  • মৃত্যু দুই সন্তান সহ মায়ের
  • মুর্শিদাবাদের কান্দির ঘটনা

মা ও দুই শিশুকন্যার আগুনে পুড়ে মৃত্যু। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের কান্দির গাঁতলায়। মৃতাদের নাম লক্ষ্মী ঘোষ, চাঁদনি ঘোষ ও ইতু ঘোষ। ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। 

জানা গিয়েছে, বছর পাঁচেক আগে গাঁতলা গ্রামের বাসিন্দা দয়াল ঘোষের মেয়ে লক্ষ্মী ঘোষের সঙ্গে বিয়ে হয় নবগ্রাম থানা এলাকার ঘোষপাড়া গ্রামের বাসিন্দা বীরবল ঘোষের। তবে দাম্পত্য কলহের জন্য গত ২ বছর আগে সন্তানদের নিয়ে বাপেরবাড়িতে চলে আসেন লক্ষ্মী। তারপর থেকে বেশকয়েকবার শ্বশুরবাড়ির সঙ্গে যোগাযোগ করা হলেও সমস্যার সমাধান হয়নি। এই ঘটনাকে ঘিরে রীতিমতো দুশ্চিন্তার মধ্যে থাকতেন লক্ষ্মী ঘোষ। 

এলাকার বাসিন্দা বৃন্দাবন সাহা জানাচ্ছেন, রবিবার সকাল আটটা নাগাদ বাড়ি থেকে ধোঁয়া বের হতে দেখে ও পাড়া প্রতিবেশীর চিৎকার শুনে তিনি ছুটে যান। গিয়ে দেখেন দরজা ভিতর থেকে লাগানো। দরজা ভেঙে দেখেন লক্ষ্মী ঘোষ ও তাঁর দুই মেয়ে অগ্নিদগ্ধ হয়ে পড়ে রয়েছেন। 

এদিকে খবর পেয়ে এলাকায় পৌঁছায় পুলিশ। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান হয়। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। একইসঙ্গে এলাকাবাসীর থেকেও এই বিষয়ে খোঁজখবর নিচ্ছে পুলিশ। দুই সন্তান সহ ওই বধূর মৃততে শোকস্তব্ধ গোটা এলাকা। 
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement