Advertisement

প্রাক্তন বাম বিধায়ক নর্মদা রায় প্রয়াত, ভর্তি ছিলেন হাসপাতালে

১৯৮৭ থেকে ২০১৬- সাত বারের বিধায়ক ছিলেন তিনি। এদিন সন্ধেয় বালুরঘাট জেলা হাসপাতালের সিসিইউতে মারা যান তিনি। সেখানে গত কয়েকদিন ধরে চিকিৎসা চলছিল তাঁর।

প্রাক্তন আরএসপি বিধায়ক নর্মদা রায় প্রয়াত। ছবি: মৃদুল হোড়
Aajtak Bangla
  • বালুরঘাট,
  • 01 Jun 2021,
  • अपडेटेड 10:16 PM IST
  • কুশমণ্ডির প্রাক্তন বাম বিধায়ক নর্মদা রায় প্রয়াত
  • মঙ্গলবার বালুরঘাটে তাঁর জীবনাবসান হয়েছে
  • মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৫ বছর

কুশমণ্ডির প্রাক্তন বাম বিধায়ক নর্মদা রায় (Narmada Roy) প্রয়াত। মঙ্গলবার বালুরঘাটে তাঁর জীবনাবসান হয়েছে। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৫ বছর। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছে আরএসপি রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরি। শোক জানিয়েছেন রাজনৈতিক ব্যক্তিত্বরা।

১৯৮৭ থেকে ২০১৬- সাত বারের বিধায়ক ছিলেন তিনি। এদিন সন্ধেয় বালুরঘাট জেলা হাসপাতালের সিসিইউতে মারা যান তিনি। সেখানে গত কয়েকদিন ধরে চিকিৎসা চলছিল তাঁর।

বেশ কিছু দিন আগে নর্মদা রায় ও স্ত্রী গায়েত্রী রায় করোনায় আক্রান্ত হন। গত ২৮ মে করোনা আক্রান্ত হয়ে মারা যান তাঁর স্ত্রী। তিন দিন বাদে নর্মদা রায় মারা গেলেন।

গত ২১ মে থেকে বালুরঘাট কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। দিন তিনেক আগে অর্থাৎ ২৯ মে করোনার রিপোর্ট নেগেটিভ হওয়ার পর নমর্দা রায়কে চিকিৎসার জন্য কোভিড হাসপাতাল থেকে বালুরঘাট হাসপাতালের সিসিইউ বিভাগে স্থানান্তরিত করা হয়।

তবে সিসিইউতে ভর্তি করা হলে নর্মদাবাবুর শারীরিক অবস্থার উন্নতি হয়নি। শরীরের অক্সিজেনের লেভেল ৫৭-তে নেমে আসে। এমনকি ফুসফুসের ৭০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়। তাঁকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছিল। এদিন সন্ধ্যায় মারা যান তিনি। এদিকে করোনা আক্রান্ত হয়ে ৩ দিন আগেই মারা যান প্রাক্তন বিধায়ক নর্মদা রায়ের স্ত্রী গায়ত্রী রায়।

নর্মদাবাবুর মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক মহলে। ১৯৮৭ সাল থেকে তিনি বিধায়ক ছিলেন। টানা সাত বার জয়ী হওয়ার পর এবার তৃণমূল প্রার্থী রেখা রায়ের কাছে পরাজিত হন তিনি। 

আরএসপির রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরি জানান, কয়েকদিন আগেই ওঁর স্ত্রী করোনায় মারা যান। নমর্দা রায়ের মৃত্যুতে শোকাহত তিনি।

প্রতিবেদক: মৃদুল হোড়

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement