Advertisement

May Malavya Rajyog: শুক্রের মালব্য রাজযোগে সম্মান-সাফল্য ৩ রাশির, যে কাজ করবেন তাতেই ফলবে সোনা

জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রের বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহের অবস্থান পরিবর্তনের কারণে অনেক গুরুত্বপূর্ণ যোগ গঠিত হয়। সমস্ত রাজযোগের মধ্যে, মালব্য রাজযোগ অত্যন্ত শুভ এবং ফলদায়ক বলে মনে করা হয়। এটি পঞ্চ মহাপুরুষ যোগের একটি। শুক্র একটি নির্দিষ্ট ঘরে বা রাশিতে থাকলে মালব্য যোগ গঠিত হয়।

শুক্র গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 May 2024,
  • अपडेटेड 3:03 PM IST

Malavya Rajyog 2024: জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রের বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহের অবস্থান পরিবর্তনের কারণে অনেক গুরুত্বপূর্ণ যোগ গঠিত হয়। সমস্ত রাজযোগের মধ্যে, মালব্য রাজযোগ অত্যন্ত শুভ এবং ফলদায়ক বলে মনে করা হয়। এটি পঞ্চ মহাপুরুষ যোগের একটি। শুক্র একটি নির্দিষ্ট ঘরে বা রাশিতে থাকলে মালব্য যোগ গঠিত হয়।

১৯ মে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। বৃষ রাশিতে শুক্রের গোচরের কারণে মালব্য যোগ তৈরি হবে। যদিও এই রাজযোগ সমস্ত রাশির চিহ্নগুলিকে প্রভাবিত করবে, তবে কিছু রাশির চিহ্ন এই যোগ থেকে বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। জানুন কোন রাশির জাতক জাতিকাদের মালব্য রাজযোগ সাফল্য এনে দেবে।

বৃষ রাশি
মালব্য যোগ গঠনের সঙ্গে সঙ্গে বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে। এই রাশিতে মালব্য যোগ তৈরি হচ্ছে, তাই এই যোগের আরও শুভ ফল পাবেন। এই সময়ে ব্যক্তিত্বের উন্নতি হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। প্রভাবশালীদের সঙ্গে যোগাযোগ করা হবে। এই সময়টি বিবাহিত জীবনের জন্য অনুকূল হবে। এই সময়ে, সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। মালব্য যোগ আপনাকে সম্মান ও সম্মানের পূর্ণ সুবিধা দেবে। এই রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রেই লাভবান হবেন।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকারা শুক্র বৃষ রাশিতে প্রবেশ করলে মালব্য যোগ তৈরি হতে বিশেষ সুবিধা পাবেন। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মজীবনে অগ্রগতি এবং সাফল্য অর্জনের দুর্দান্ত সুযোগ পাবেন। কর্মজীবনে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। সুখী এবং সন্তুষ্ট বোধ করবেন। এই রাশির জাতক জাতিকাদের বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। এই যাত্রা সফল এবং উপকারী প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।

Advertisement

কুম্ভ রাশি
মালব্য যোগ কুম্ভ রাশির জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এই যোগের শুভ প্রভাবে আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। অনেক নতুন সুযোগ পাবেন। কর্মজীবনে অনেক উন্নতি করবেন। ব্যবসায় ভাল লাভ পাবেন এবং ব্যবসা দ্রুত এগিয়ে যাবে। আর্থিক জীবন খুব ভাল হবে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা থাকবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement