Advertisement

RG Kar Doctor Death: 'সেনাপতি পথ দেখাক', আরজি কর-'ভুল' মেনে দাবি তৃণমূলের একাংশের

আরজি কর কাণ্ডে কিছু ভুল শুধরে সঠিক পদক্ষেপে সব চক্রান্ত ভাঙতে হবে, বলে বিস্ফোরক কুণাল ঘোষ। 'রাম-বামের শকুনের রাজনীতি' হচ্ছে এক্স হ্যান্ডেল পোস্টে দাবি করেন তিনি। শুধু তাই নয়, তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সক্রিয়ভাবে দেখতে পাচ্ছেন না বলে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন। শুধু কুণালই নয়, আরজি কর কাণ্ডে এই একই মত তৃণমূলের একাংশের। অনেকেই অভিষেককে এই ঘটনায় সক্রিয়ভাবে দেখতে চায়।

কুণাল ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Aug 2024,
  • अपडेटेड 6:05 PM IST

RG Kar Lady Doctor Death: আরজি কর কাণ্ডে কিছু ভুল শুধরে সঠিক পদক্ষেপে সব চক্রান্ত ভাঙতে হবে, বলে বিস্ফোরক কুণাল ঘোষ। 'রাম-বামের শকুনের রাজনীতি' হচ্ছে এক্স হ্যান্ডেল পোস্টে দাবি করেন তিনি। শুধু তাই নয়, তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সক্রিয়ভাবে দেখতে পাচ্ছেন না বলে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন। শুধু কুণালই নয়, আরজি কর কাণ্ডে এই একই মত তৃণমূলের একাংশের। অনেকেই অভিষেককে এই ঘটনায় সক্রিয়ভাবে দেখতে চায়।

শনিবার সাংবাদিক বৈঠকে কুণাল এ-ও বলেন, "বিকৃত রাজনৈতিক কুৎসা হচ্ছ। সন্দীপ ঘোষ সকালবেলা পদত্যাগ বা অপসারণের পর সেদিনই বলেছিলাম তাড়াহুড়ো না হলে ভালো হত। মানুষ এতে ভুল বুঝেছে। মানুষের আবেগের বিরুদ্ধে এটা হয়েছে। যে পাপটা মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘাড়ে আসে না। আমরা এই বৃহত্তম লড়াইতে সক্রিয়ভাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখতে পাচ্ছি না। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সক্রিয়ভাবে চাই।" পাশাপাশি এও বলেন, "কতটা নির্বোধ, ওখানে কে পিডব্লুডিকে কাজ করতে দেয়? কীসের জন্য? তার সঙ্গে তথ্য প্রমাণ লোপাটের কোনও সম্বন্ধ নেই, কিন্তু অকারণ বিরোধীদের এটা নিয়ে প্রচারের সুযোগ দিলাম। যে অকুস্থল সেমিনার রুম, অটুট আছে, তদন্তে কোনও ক্ষতি হচ্ছে না। কিন্তু ওইদিনই ওই ফ্লোরে ঘর ভাঙার কী দরকার ছিল? এই ধরনের ভুলত্রুটিগুলো মানুষ নেতিবাচক হয়েছে।"

এদিন সোশ্যাল মিডিয়ায় কুণাল লেখেন, "RGKar. আমরাও প্রতিবাদী। দোষী/দের ফাঁসি চাই। কিন্তু @AITCofficial ও বাংলার বিরুদ্ধে, শকুনের রাজনীতি বামরাম। জননেত্রী @MamataOfficial এসব রুখতে লড়াইতে নেতৃত্ব দিচ্ছেন। সেনাপতি @abhishekaitc-কেও সক্রিয়ভাবে সামনে চাই। আমাদেরও কিছু ভুল শুধরে সঠিক পদক্ষেপে সব চক্রান্ত ভাঙতেই হবে।"

পাল্টা ফিরহাদ হাকিম বলেন, "অভিষেক সব সময় সক্রিয় আছে। আমরা আর কটা দিন আছি ? অভিষেকরা তো এবার নেতৃত্ব দেবে। না হলে মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শকে নিয়ে এগিয়ে যাওয়া যাবে কী করে ? আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শ নিয়ে সারা জীবন কাটালাম, আমরা শেষ বেলায়। এরপরে তো ওরাই এগিয়ে আসবে।"

Advertisement

 

আরজি কর কাণ্ড নিয়ে তৃণমূলের অন্দরেই শুরু হয়েছে অন্তর্দ্বন্দ্ব। এই ঘটনায় অভিষেক কেন পথে নামছে না প্রশ্ন তুলছেন দলেরই একাংশ।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement