Advertisement

Sujata Mondal : 'চৈত্র মাসে তো বিয়ে হয় না', বৈশাখেই বিয়ের পিঁড়িতে সুজাতা?

বিয়ের পিঁড়িতে বসছেন সুজাতা মণ্ডল। সাংসদ সৌমিত্র খাঁয়ের প্রাক্তন স্ত্রী সুজাতা জানালেন, চৈত্র মাসে তো বিয়ে হয় না। তাই বৈশাখের দিকে তাকিয়ে।

সুজাতা মণ্ডল
সৌমেন কর্মকার
  • কলকাতা,
  • 16 Mar 2023,
  • अपडेटेड 1:19 PM IST
  • বিয়ের পিঁড়িতে বসছেন সুজাতা মণ্ডল
  • বৈশাখেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে পারেন তিনি

বিয়ের পিঁড়িতে বসছেন সুজাতা মণ্ডল। সাংসদ সৌমিত্র খাঁয়ের প্রাক্তন স্ত্রী সুজাতা জানালেন, চৈত্র মাসে তো বিয়ে হয় না। তাই বৈশাখের দিকে তাকিয়ে। শোনা যাচ্ছে বৈশাখ মাসের বিয়ের পিঁড়িতে বসবেন সুজাতা। 

তবে কাকে বিয়ে করবেন সেই বিষয়ে এখনই কিছু বলতে নারাজ সুজাতা মণ্ডল। বাংলা.আজতক.ইনকে তিনি জানান, 'বিয়ে কাকে করব, সেটা তো জানাবই। আমি অনেক উত্থান-পতনের মধ্যে দিয়ে গেছি। আপনারা সবাই সেটা দেখেছেন। এখন নতুন ইনিংস শুরু করার আগে বেশ উচ্ছ্বসিত। তবে এখনই বিয়ে করছি না। এটা তো চৈত্র মাস। এই মাসে তো বাঙালি হিন্দুদের বিয়ে হয় না। তাই এই মাসে প্রশ্ন নেই।' 

আরও পড়ুন : 'ডিএ নিয়ে আর কোনও কথা বলব না', আন্দোলন নিয়ে উল্টো সুর ফিরহাদের

তাহলে কি বৈশাখ মাসে বিয়ে করতে চলেছেন সুজাতা? উত্তরে তিনি বলেন, 'ফিঙ্গার ক্রসড। সব ঠিক থাকলে বৈশাখেই হতে পারে। তবে পাত্রের নাম এখন বলব না। কারণ, তার নাম বললে তো মজাটাই ফুরিয়ে গেল। আর যার সঙ্গে দ্বিতীয় ইনিংস শুরু করব সেও তো রাতারাতি সেলেব্রিটি হয়ে যাবে, তাই  একটু সবুর করলেই ভালো। কাকে বিয়ে করছি, কোন পেশায় যুক্ত সে এসব বলছি না।' 

সুজাতা মণ্ডল

প্রসঙ্গত, বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা গত ১৬ জানুয়ারি শেষ হয়েছে। আইনি কাগজ এসেছে। অনেকে বলছেন, সেই কারণেই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসা পাকা করে ফেলেছেন সুজাতা। 

আরও পড়ুন : ডিএ-র মঞ্চে বোমা মারার হুমকি, 'ভয় পাই না'; অনড় সরকারি কর্মীরা

কিছুদিন আগেই ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেন সুজাতা। সেখানে তাঁকে কনের সাজে দেখা যায়। পিছনে বাংলাদেশের জনপ্রিয় গানের কলি— ‘তুই আমার জীবন, তুই ছাড়া মরণ...’। এই ভিডিয়ো নিয়েই শুরু হয় জল্পনা। 

Advertisement

উল্লেখ্য, সৌমিত্রের সঙ্গে সুজাতার বিয়ে হয় ১ জুলাই, ২০১৬ সালে। ২০২০ সালের ডিসেম্বর মাসে তৃণমূলে যোগ দেন সুজাতা। সঙ্গে সঙ্গে সংবাদমাধ্যমের সামনে সৌমিত্র জানিয়ে দেন, সুজাতার সঙ্গে আর সম্পর্ক রাখবেন না তিনি। এর পরেই আদালতের দ্বারস্থ হয়ে স্ত্রীর সঙ্গে পাকাপাকি ভাবে বিচ্ছেদের আবেদন জানান বিজেপি সাংসদ।
  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement