Advertisement

Shahjahan Sheikh: 'শাহজাহান কোথায় আমি জানি,' দাবি শুভেন্দুর, পলাতক TMC-নেতাকে দিলেন পরামর্শও

রাজ্য পুলিশের কাছে ধরা দিলে আপনাকে লাশ করে দিতে পারে। মঙ্গলবার শেখ শাহজাহানের উদ্দেশে এমনই 'সাবধানবাণী' দিলেন শুভেন্দু অধিকারী।

ফাইল ছবি
Aajtak Bangla
  • দেগঙ্গা,
  • 09 Jan 2024,
  • अपडेटेड 6:12 PM IST
  • রাজ্য পুলিশের কাছে ধরা দিলে আপনাকে লাশ করে দিতে পারে। মঙ্গলবার শেখ শাহজাহানের উদ্দেশে এমনই 'সাবধানবাণী' দিলেন শুভেন্দু অধিকারী।
  • পুলিশের বদলে ED-র কাছে আত্মসমর্পণ করার 'পরামর্শ' দিলেন বিরোধী দলনেতা। কিন্তু শুভেন্দু অধিকারীর এমনটা বলার কারণ কী?
  • শুভেন্দুর মতে, 'শাহজাহান যদি রাজ্য পুলিশের কাছে ধরা দেয়, তবে তাকে লাশ করে দিতে পারে। কারণ মমতার সরকার এখন মুসলিম লাশ খুঁজছে।'

রাজ্য পুলিশের কাছে ধরা দিলে আপনাকে লাশ করে দিতে পারে। মঙ্গলবার শেখ শাহজাহানের উদ্দেশে এমনই 'সাবধানবাণী' দিলেন শুভেন্দু অধিকারী। পুলিশের বদলে ED-র কাছে আত্মসমর্পণ করার 'পরামর্শ' দিলেন বিরোধী দলনেতা। কিন্তু শুভেন্দু অধিকারীর এমনটা বলার কারণ কী?

শুভেন্দুর মতে, 'শাহজাহান যদি রাজ্য পুলিশের কাছে ধরা দেয়, তবে তাকে লাশ করে দিতে পারে। কারণ মমতার সরকার এখন মুসলিম লাশ খুঁজছে।' সন্দেশখালির পলাতক তৃণমূল নেতার উদ্দেশে এমনটাই বললেন তিনি। মঙ্গলবার বিকালে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার কার্তিকপুর খেলার মাঠে এক জনসভায় যান শুভেন্দু। সেখানেই এমনটা বলেন। 

গত শুক্রবার সন্দেশখালিতে ইডি অভিযান চালায়। সেই সময়ে তাঁদের উপরে হামলার অভিযোগ ওঠে। অভিযোগের তীর শাহজাহান শেখ ও তাঁর অনুগামীদের দিকে। হামলায় ইডির বেশ কয়েকজন আধিকারিক আহত হন। আর তারপর থেকেই পলাতক শাহজাহান শেখ। ঘটনার চারদিন কেটে গেলেও পুলিশ এখনও তাঁকে খুঁজে পায়নি। শাহজাহানের জন্য লুকআউট নোটিশ জারি করেছে ইডি।

পুলিশ, ইডি খোঁজ না পেলেও শাহজাহান কোথায় তা জানেন বলে দাবি শুভেন্দুর। এদিনের ভরা সভায় শুভেন্দু বলেন 'শাহজাহান কোথায় আমি জানি। উত্তর ২৪ পরগনা জেলার বেরমজুর-১ থেকে ২ গ্রাম পঞ্চায়েতের ১০০ কিলোমিটারের মধ্যেই ঘোরাফেরা করছে। অথচ পুলিশ জানে না। রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার শাহজাহানকে বলেছে সারেন্ডার কর। আমি শাহজাহানকে বলছি, আপনি ইডি-র কাছে সারেন্ডার করুন। সব স্বীকার করুন। আপনি রাজ্য পুলিশের কাছে ধরা দিলে আপনাকে লাশ করে দিতে পারে। কারণ মমতার সরকার মুসলিম লাশ খুঁজছে।'

উল্লেখযোগ্য, এর আগেও শুভেন্দু শাহজাহান কোথায়, তা জানেন বলে দাবি করেছিলেন। গত রবিবার সকালে তিনি দাবি করেন, 'শাহজাহান বাংলাদেশে ঢোকার চেষ্টা করছিল, পারেনি। লুকআউট নোটিশ হয়েছে, বাংলাদেশ সরকারকেও সতর্ক করেছে এজেন্সি। কোথাও যেতে পারবে না। ওঁ ছিল সন্দেশখালিতে বেরমজুর-২ গ্রাম পঞ্চায়েতে প্রধান হাজি সিদ্দিক মোল্লার বাড়িতে। তৃণমূল কংগ্রেসের নেতারাই কাল মাঝরাতে, রাত একটায় আমাকে মেসেজ করে জানিয়েছে। এদেরকে জনগণই ধরিয়ে দেবে, চিন্তার কোনও কারণ নেই।' 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement